• বিনোদন

মেসির সাথে দেখা করতে আর্জেন্টিনা যেতে চান পরীমনি

  • বিনোদন
  • ২৭ মে, ২০২৩ ১৬:৫৯:৫৪

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনায় বিশ্বসেরা লিওনেল মেসির সঙ্গে দেখা করতে চান। সেটি বাংলাদেশে নয়, হাজার হাজার মাইলের দূরত্ব পাড়ি দিয়ে আর্জেন্টিনা গিয়ে সরাসরি সাক্ষাৎ করতে চান এ নায়িকা।

সম্প্রতি এক গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন তিনি। তার কাছে প্রশ্ন রাখা হয়েছিল, মেসি যদি বাংলাদেশের আসে, তা হলে তিনি দেখা করতে যাবেন কিনা?  জবাবে পরীমনি বলেন, না আমি মেসির দেশে যাব। 

অনুষ্ঠানে বেশ কিছু প্রশ্নের উত্তরও দেন এ চিত্রনায়িকা। নিজের পছন্দ-অপছন্দ অনেক প্রশ্নের উত্তর দেন তিনি। কথা বলেন নিজের ছেলের ভবিষ্যৎ নিয়েও। সাক্ষাৎকারের একপর্যায়ে পরীমনি ফুটবল ও ক্রিকেটের মধ্যে কোনটিকে বেছে নেবেন জানতে চাইলে পরী ফুটবলকেই নিজের পছন্দ হিসেবে বেছে নেন এবং দল হিসেবে আর্জেন্টিনাকে পছন্দের কথা জানান।

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে মুহূর্তটি কেমন লেগেছে? জানাতে গিয়ে তিনি বলেন, আমি জিতে গেছি, ব্যাপারটা ওরকম ছিল। আগামী মাসে বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ বাংলাদেশে আসবে আপনি যাবেন দেখা করতে? এমন প্রশ্নের উত্তরে পরীমনি বলেন, না আমি যাব না।

এর কারণ হিসেবে তিনি বলেন, কাছ থেকে দেখলে হয়ত আমি বুঝাতে পারব না। আমি এমন ফ্যান যে এদের নিয়ে ভাবতে চাই। মেসি আসলে যাবেন কিনা? এ নায়িকা বলেন, না আমি মেসির দেশে যাব।

আমাদের বাসায় এমন একটা বাজি হয়েছিল যে, যদি আর্জেন্টিনা জিতে যায় (কারণ তখন জয়ের কোনো সম্ভাবনা ছিল না)। আমাকে বাসা থেকে খোঁচানোর জন্য একটু ডাউন করার জন্য বলা হচ্ছিল। খোঁচা মেরে অনেক কথা বলা হতো আমি শুনতাম। তখন বাজি ধরা হয়েছিল যে, আর্জেন্টিনা জিতলে আমরা দুজনে আর্জেন্টিনায় ঘুরতে যাব।

মন্তব্য ( ০)





  • company_logo