• লাইফস্টাইল

এবার অদ্ভুত পোশাকে কানে হাজির, আনুশকা শর্মা

  • লাইফস্টাইল
  • ২৭ মে, ২০২৩ ১৬:২৩:১৮

ছবিঃ সংগৃহীত

লাইফস্টাইল ডেস্ক: অভিনয় ছাড়াও বলিউড তারকা আনুশকা শর্মার অপরূপ সৌন্দর্য নজর কাড়ে সবার। শুধু কি সৌন্দর্য? ব্যক্তিত্ব, ফ্যাশন সেন্স সবকিছুতেই এগিয়ে তিনি। তার ত্বক, চুল ও পোশাকের স্টাইল অনেক নারীর কাছে আগ্রহের বিষয়।

সবশেষ, অদ্ভুত গোলাপি রঙের ড্রেস পরে কান চলচ্চিত্র উৎসব মাতালেন এই অভিনেত্রী। শুক্রবার কান উৎসবে অভিষেক হয় তার। অভিষেকেই রূপালি-সাদা গাউনে কান উৎসবের লাল গালিচা আলোকিত করেন আনুশকা। শনিবার সকালে কান উৎসব থেকে জনপ্রিয় ফ্যাশন ভিত্তিক সংবাদমাধ্যম ‘ডায়েট সাবা’ আনুশকা শর্মার নতুন ছবি প্রকাশ করে।

সংবাদমাধ্যমটি নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ছবিটি শেয়ার করে। সেখানে আনুশকাকে একটি গোলাপি টপ এবং কালো রঙের হিলে দেখা যায়। গোলাপি টপে একটু অন্যরকমই লাগছিল এই অভিনেত্রীকে। তবে এই অন্যন্য স্টাইলে দারুণ মানিয়েছে আনুশকাকে। তার এই লুকের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা। 

১৬ মে থেকে শুরু হওয়া এবারের কান চলচ্চিত্র উৎসবে আনুশকা শর্মা ছাড়াও বলিউড তারকা সারা আলি খান, সানি লিওন ও মৌনি রায়ের অভিষেক হয়। বলিউড তারকা আনুশকা শর্মা কসমেটিক জায়ান্ট লরিয়ালের একজন ব্র্যান্ড অ্যাম্বাসেডর। এবারের কান উৎসবে তিনি লরিয়ালের ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করছেন।

সবসময় নিজের ফিটনেসে এবং গ্লামার লুক দিয়ে সবাইকে চমকে দেন আনুশকা। এজন্য তার এই ফিটনেস এবং সৌন্দর্যের রহস্য নিয়ে সবারই কৌতুহল থাকে। নানারকম ব্যস্ততার মাঝেও নিজের প্রতি স্বাস্থ্য ও স্টাইলের প্রতি সবসময় মনোযোগী তিনি।

মন্তব্য ( ০)





  • company_logo