• চাকরি খবর

টি আই বি`তে নিয়োগ বিজ্ঞপ্তি, মাসিক বেতন ১ লাখ ৬৩ হাজার

  • চাকরি খবর
  • ২৬ মে, ২০২৩ ১৬:৫৩:০৪

ছবিঃ সংগৃহীত

বার্লিনভিত্তিক সংস্থা ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশে লোকবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: সিনিয়র রিসার্চ ফেলো (কোয়ালিটেটিভ)। 

পদের সংখ্যা: ১ টি।

আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতি, সমাজবিজ্ঞান, পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন, ইন্টারন্যাশনাল রিলেশনস, ডেভেলপমেন্ট স্টাডিজ বা এ ধরনের বিষয়ে স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। 

পদ সংশ্লিষ্ট বিষয়ে ১০ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ম্যানেজারিয়াল/রিসার্চ ফেলো পদে অন্তত সাত বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো স্তরে তৃতীয় শ্রেণি/বিভাগ বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। কোয়ালিটেটিভ রিসার্চ ডিজাইন ও ইমপ্লিমেন্টে দক্ষতা থাকা বাধ্যতামূলক।

কেস স্টাডিজ, পার্টিসিপেটরি অবজারভেশন, এফজিপি/জিডি/কেআইসহ অ্যাটলাস ডট টিআই ও এনভিভো দিয়ে কোয়ালিটেটিভ ডাটা অ্যানালাইসিস, আর্কজিআইএস দিয়ে জিওস্পেশিয়াল ডাটা অ্যানালাইসিস ও ডাটা ভিজুয়ালাইজেশন সফটওয়্যারের কাজ জানা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। 

ন্যাশনাল ইন্টিগ্রিটি ইনস্টিটিউশন (এনআইএস), ডায়াগনস্টিক স্টাডিজ ও হাউসহোল্ড সার্ভেতে গবেষণায় অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বাংলাদেশের গভর্ন্যান্স, করাপশন ও উন্নয়নসংক্রান্ত বিষয়গুলোয় ভালো জানাশোনা থাকতে হবে। 

বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। যোগাযোগে দক্ষতাসহ সমস্যা সমাধান ও নেতৃত্বের দক্ষতা থাকতে হবে। চূড়ান্ত নিয়োগের পর ঢাকায় কাজের আগ্রহ থাকতে হবে। 

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক বেতন ১,৬৩,২৪৪ টাকা। সংস্থার নীতিমালা অনুসারে উৎসব বোনাস, বিমা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি ও বার্ষিক বেতন বৃদ্ধির সুবিধা আছে।

আবেদন যেভাবেআগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ১০ জুন ২০২৩।

মন্তব্য ( ০)





  • company_logo