• বিনোদন

২ দিন পর খোঁজ মিলল নিখোঁজ অভিনেত্রীর

  • বিনোদন
  • ২২ মে, ২০২৩ ১১:০৪:৩২

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ মডেল-অভিনেত্রী সুনয়না। ভারতের দক্ষিণী সিনেমার এই অভিনেত্রী বেশ কিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়ে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ২ দিন ধরে নিখোঁজ ছিলেন এই অভিনেত্রী। কয়েকটি প্রতিবেদনে এমনটাও দাবি করা হয়েছিল যে, সুনয়নাকে অপহরণ করা হয়েছে এবং অভিনেত্রীকে খুঁজে বের করার জন্য পুলিশ তদন্ত শুরু করেছে।

তবে এটি নিছকই ভুয়া তথ্য। সর্বশেষ রিপোর্ট অনুযায়ী, অভিনেত্রীকে পাওয়া গেছে। জানা গেছে, তিনি অপহরণ হননি।এটি শুধুমাত্র তার আসন্ন চলচ্চিত্রের প্রচারের একটি অংশ মাত্র! সুনয়নাকে পরবর্তীতে তামিল থ্রিলার ‘রেজিনা’তে দেখা যাবে। ‘রোজিনা’ একাধিক ভাষায় মুক্তি পাবে। সিনেমাটি পরিচালনা করছেন ডোমিন ডিসিলভা। সিনেমার প্রচারের অংশ হিসাবে সুনয়না নিজেই নিখোঁজ হয়ে গিয়েছিলেন এবং ঘটনার সত্যতার জন্য তিনি ২ দিন নিজের মোবাইল ফোনটিও বন্ধ করে রেখেছিলেন।

তবে এটি ভক্ত-অনুরাগীরা স্বাভাবিকভাবেই বিষয়টি ভালো চোখে দেখেননি। তারা অভিনেত্রী এবং প্রযোজনা দলের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থার দাবি করছেন। নিজেদের আসন্ন সিনেমার প্রচারে তারকারা না ধরনের পন্থা অবলম্বন করেন। কিন্তু, সুনয়না তার আসন্ন চলচ্চিত্রের জন্য মিডিয়া এবং ভক্তদের দৃষ্টি আকর্ষণ করতে সমস্ত সীমা অতিক্রম করে ফেলেছেন। ২০০৫ সালে তেলেগু ভাষার ‘কুমার ভার্সেস কুমারি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে সুনয়নার।

২০০৮ সালে ‘কাধালি বিঝুঁথেন’ সিনেমার মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন। এ সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন এই নায়িকা। ২০১২ সালে তামিল ভাষার ‘নীরপারাভাই’ সিনেমায় অভিনয় করে দারুণ প্রশংসা কুড়ান সুনয়না। এ সিনেমার জন্য তামিল ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রী বিভাগে মনোনয়ন লাভ করেন। বিজয়ের ‘থেরি’ সিনেমায় ক্যামিও চরিত্রে দেখা যায় সুনয়নাকে।

মন্তব্য ( ০)





  • company_logo