• অপরাধ ও দুর্নীতি

মানিকগঞ্জে এক পরিবারকে একঘরে করায় গ্রেফতার ৫

  • অপরাধ ও দুর্নীতি
  • ২০ মে, ২০২৩ ১৮:৩২:১২

ফাইল ছবি

মা‌নিকগঞ্জ প্রতিনিধিঃ মানিকগঞ্জের দৌলতপুরে মোহাম্মদ হানিফ কাজী নামের এক ব্যক্তি ও তার পরিবারকে একঘ‌রে করার ঘটনার পাঁচজনকে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ। শনিবার দুপু‌রে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) শফিকুল ইসলাম। গ্রেফতাররা হলো, উপজেলার আগকলিয়া গ্রামের পাষান কাজী, ইউনুস কাজী, বাতেন কাজী, আনছের কাজী ও হাসেম উদ্দিন হাসু। এর আগে, গত শুক্রবার (১৯ মে) হানিফ কাজীর স্ত্রী নাছিমা আক্তার দৌলতপুর থানায় ১২ জনকে আসামি করে অভিযোগ দায়ের করে। জানা যায়, অভিযোগকারী নাছিমা আক্তারের বাড়ির পাশে আব্দুল বাতেনের বাড়ি।

আব্দুল বাতেনের একটা গাড়ি আছে, সেই গাড়ি প্রতিদিন নাছিমার বাড়ির ওপর দিয়ে নিয়ে যেতো। বাড়িটা রাস্তার পারে হওয়ায় একটা গেট করেছি। সেই গেট দিয়ে তার গাড়ি নিতে না পারায় গ্রামের মাতাব্বরদের কাছে বিচার দেন বাতেন। পরে তিনি নাছিমাদের রান্নাঘরসহ টয়লেটে যাওয়ার পথে বেড়া দিয়ে আটকে দেয়।  গ্রামের মাতাব্বররা নাছিমাকে এ বিষয়ে মিমাংসার জন্য বসতে বলে। কিন্তু না‌সিমার স্বামী ঢাকায় চাকরির কারণে তাকে মিমাংসার সময় উপস্থিত রাখার জন্য কিছু দিন পরে বসতে বলে। তার পরেও তারা এই বিষয়ে গত বুধবার (১০ মে) মিমাংসার জন্য বসতে বলে। তার স্বামী না থাকায় মিমাংসার জন্য না বসলে গ্রামের মাতাব্বররা তাদেরকে একঘরে করে দেয়।

বাড়িতে নাছিমার মেয়ে এবারের এসএসসি পরীক্ষার্থী। একঘরে করার পরে তার মেয়ে দোকানে গিয়ে একটা চিপস কিনতে গিয়েছিল। দোকানদার তার কাছে চিপস বিক্রয় করেনি। গ্রামের কেউ তাদের সঙ্গে কথা বলে না। কোনো কিছু আনতে গেলে দোকানদাররা বিক্রয় করে না। সে জন্য মেয়েকে নিয়ে নাছিমা অন্য গ্রামে এক আত্মীয়ের বাড়িতে উঠেছি। সেখান থেকেই তার  মেয়ে এসএসসি পরীক্ষা দিচ্ছে। দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বলেন, গত রাতে অভিযোগের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। আজ এ বিষয়ে মামলা হয়েছে। তাদেরকে আদালতে প্রেরন করা হ‌য়ে‌ছে।

 

মন্তব্য ( ০)





  • company_logo