• শিশু সংবাদ

সাতকানিয়ায় ১৭ ঘন্টা পর নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

  • শিশু সংবাদ
  • ১৭ মে, ২০২৩ ১৯:১৭:২৪

ছবিঃ সংগৃহীত

সাতকানিয়া প্রতিনিধিঃ সাতকানিয়া উপজেলায় প্রায় ১৭ ঘণ্টা নিখোঁজের পর নানাবাড়ির পাশের পুকুরে পাওয়া গেছে ৮ বছর বয়সী এক শিশুর লাশ। আজ বুধবার ভোরে উপজেলার কেঁওচিয়া ইউনিয়নের জনার কেঁওচিয়ার মাস্টারবাড়ি এলাকার একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশ উদ্ধার হওয়া শিশুটির নাম মোহাম্মদ মাঈনুদ্দিন আরাফাত। সে উপজেলার বাজালিয়া ইউনিয়নের মাহালিয়া এলাকার ওমান প্রবাসী মোহাম্মদ আবদুল মান্নানের ছেলে।

স্থানীয় নুরানী তালিমুল কুরআন মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল আরাফাত। স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার দুপুর ১ টা থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরিবারের সদস্য ও স্থানীয় লোকজন স্বজনের বাড়িসহ আশপাশের এলাকায় খোঁজাখুঁজি করেও পাননি। পরে আজ ভোর সাড়ে পাঁচটার দিকে নানাবাড়ির পাশের একটি পুকুরে আরাফাতের লাশ দেখা যায় স্থানী'রা।

লাশটি উদ্ধার করে স্বজনেরা বাজালিয়া ইউনিয়নের মাহালিয়া এলাকায় নিয়ে গেছেন। বিষয়টি নিশ্চিত করে কেঁওচিয়া ইউপি চেয়ারম্যান ওসমান আলী বলেন, একটি মাদ্রাসাছাত্র নিখোঁজের খবর পেয়ে আমি স্থানীয় ইউপি সদস্যকে ঘটনাস্থলে পাঠাই। নিখোঁজের পরে স্থানীয়ভাবে অনেক খোঁজাখুঁজি শেষে বুধবার ভোরে মাস্টারবাড়ির পুকুরে শিশুটির লাশ ভেসে উঠে।

মন্তব্য ( ০)





  • company_logo