• খেলাধুলা

লিটনের বিদায়ের পর বেশিক্ষণ টিকতে পারলেন না তামিম ইকবালও

  • খেলাধুলা
  • ০৯ মে, ২০২৩ ১৬:৩৫:২১

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্ক: লিটনের বিদায়ের পর বেশিক্ষণ টিকতে পারলেন না তামিম ইকবালও। যদিও শুরুটা ভালোই করেছিলেন এই ওপেনার। দুই বাউন্ডারিতে ভালো শুরুর আভাস দিয়েও দ্রুতই ফিরেছেন বাংলাদেশ অধিনায়ক। চতুর্থ ওভারের পঞ্চম বলটি অফ স্টাম্পের বাইরে ফুলার লেন্থে করেছিলেন মার্ক অ্যাডায়ার। সেখানে টেনে খেলতে গিয়ে তামিমের ব্যাটের কানা ছুঁয়ে বল চলে যায় উইকেটকিপার লরকান টাকারের গ্লাভসে।

তাতে আউটের আবেদন করেন আইরিশ ফিল্ডাররা। কিন্তু আম্পায়ার তাতে সাড়া দেননি। ফলে রিভিউ নেয় স্বাগতিকরা। পরে সিদ্ধান্ত বদলে আউট দিত্যে বাধ্য হন আম্পায়ার। ৫ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ২ উইকেট হারিয়ে ২৪ রান। শান্ত উইকেটে আছেন৮ রান নিয়ে, অপর অপরাজিত ব্যাটার সাকিব এখনও রানের খাতা খুলতে পারেননি।

এর আগে চেমসফোর্ডে টস হেরে ব্যাটিং করতে নেমে শুরুতে ধাক্কা খেয়েছে বাংলাদেশ। আইরিশদেরে হয়ে বল হাতে ইনিংস ওপেনার করা জশ লিটল প্রথম ওভারেই বেশ ভুগিয়েছেন ব্যাটারদের। নতুন বলে এই পেসারের বাড়তি সুইং আর পেস সামলাতে পারেননি লিটন। ইনিংসের চতুর্থ বলটি অফ স্টাম্পের ওপর ইয়র্কার করেছিলেন লিটল, সেখানে সোজা ব্যাটে ডিফেন্স করতে গিয়ে ব্যাটে-বলে করতে পারেননি লিটন। তাতে বল আঘাত হানে তার প্যাডে। আর আম্পায়ার তাতে আঙ্গুল তুলতে খুব একটা সময় নেননি। 

 

মন্তব্য ( ০)





  • company_logo