• মুক্তমত

নীল জলরাশি আর সাদা বালুর সৌন্দর্য্যমন্ডিত মালদ্বীপে ভ্রমণ করুন ইউএস-বাংলায়

  • মুক্তমত
  • ০৭ মে, ২০২৩ ১৫:৪২:১৮

ফাইল ছবি

মোঃ কামরুল ইসলামঃ মালদ্বীপ হাজারো দ্বীপের সম্মিলন। এতো সৌন্দর্য্য এক সঙ্গে, ভ্রমণ না করলে উপলব্ধি করারই সুযোগ নেই। সেই উপলব্ধিটাকে বাস্তবে ফ্রেম বন্দি করার সুযোগ করে দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। মেইনল্যান্ড কিংবা আইল্যান্ড যেকোনো দ্বীপে ২রাত ৩দিনের আকর্ষণীয় অফার ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

নূন্যতম ৪৩৯৯০ টাকার মালদ্বীপ ভ্রমণ প্যাকেজে ঢাকা-মালদ্বীপ-ঢাকা রিটার্ণ এয়ার টিকেট, ২রাত হোটেলে থাকা, বুফে ব্রেকফাস্ট, মালে এয়ারপোর্ট থেকে হোটেলে অত্যাধুনিক স্পিডবোটে পিক-ড্রপ সহ ফ্রি ওয়াই-ফাই সুবিধা। প্যাকেজগুলো টুইন শেয়ার ভিত্তিতে প্রস্তুত করা হয়েছে। টুইন শেয়ারিং ছাড়াও একজন কিংবা বাচ্চা ও শিশুদের জন্যও রয়েছে নানাবিধ প্যাকেজ।

মালে বিমানবন্দর থেকে ২০ মিনিটের দূরত্বে অত্যন্ত জনপ্রিয় দ্বীপ মাফুশি আইল্যান্ডের হোটেল আইকম মেরিনা সি ভিউ, হোটেল ট্রাইটন বিচ, হোটেল ট্রাইটন প্রেসটিজ এন্ড স্প্যা, হোটেল এরিনা বিচ, হোটেল কানি গ্র্যান্ড, হোটেল কানি পাম –এ নূন্যতম ৪৩৯৯০ টাকার আকর্ষণীয় প্যাকেজ অফার ঘোষণা করেছে ইউএস-বাংলা।

মালদ্বীপের প্যারাডাইজ আইল্যান্ড রিসোর্ট একটি সুপরিচিত আইল্যান্ড যা পর্যটকদের ভালোলাগার সকল কিছুর কেন্দ্রবিন্দু। নূন্যতম ৮৯,৯৯০ টাকায় শেয়ারিং ভিত্তিতে বিচ ভিলায় ফুলবোর্ড, এয়ার টিকেট, এয়ারপোর্ট-রিসোর্ট ট্রান্সফার অন্তর্ভূক্ত।

এছাড়া সি-প্লেনের মাধ্যমে রিসোর্ট-এয়ারপোর্ট ট্রান্সফারে নূন্যতম ১০১৯৯০ টাকায়  শেয়ারিং ভিত্তিতে বিচ ভিলায় সুন্দরের প্রতীক সান আইল্যান্ডে ফুলবোর্ড প্যাকেজ ঘোষণা করেছে ইউএস-বাংলা। যাতে আপনার পর্যটক মনের সকল সৌন্দর্য পূরণে সহায়তা করবে এই প্যাকেজ। 

মালদ্বীপ ভ্রমণে রাজধানী মালেতে ৩৯৯৯০ টাকায় শেয়ারিং ভিত্তিতে দুইরাত তিন দিনের হোটেল ইউনিমা গ্র্যান্ডে এয়ারপোর্ট-হোটেল ট্রান্সফার, বুফে ব্রেকফাস্ট, ঢাকা-মালদ্বীপ রিটার্ণ টিকেটসহ আকর্ষণীয় প্যাকেজ ঘোষণা করেছে। 

ভ্রমণকে আরো বেশী আকর্ষণীয় করার জন্য পর্যটকদের প্যাকেজের অতিরিক্ত রাত অবস্থানের জন্য প্রতি রাতের জন্য অতিরিক্ত খরচ বহন করতে হবে। প্যাকেজ চূড়ান্ত করার পর কোনাভাবেই পরিবর্তনযোগ্য নয়। শর্তসাপেক্ষে প্যাকেজটি ইউএস-বাংলার যেকোনো সেলস্ অফিস থেকে সংগ্রহ করা যাবে।    

আকর্ষণীয় মালদ্বীপের ভ্রমণ প্যাকেজগুলো ০৭মে থেকে ২১জুন ২০২৩ পর্যন্ত পাওয়া যাবে। প্যাকেজ সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য যোগাযোগ করুন-০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩

লেখকঃ মোঃ কামরুল ইসলাম
মহাব্যবস্থাপক-জনসংযোগ
ইউএস-বাংলা এয়ারলাইন্স

মন্তব্য ( ০)





  • company_logo