• অপরাধ ও দুর্নীতি

কুষ্টিয়ার দৌলতপুরে মাদক মামলায় স্বামী-স্ত্রীর কারাদন্ড

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৭ এপ্রিল, ২০২৩ ১৫:০৪:৩১

ছবিঃ সিএনআই

রবিউল আলম ইভান, কুষ্টিয়াঃ  কুষ্টিয়ার দৌলতপুরে ৭২ বোতল ফেন্সিডিল বিক্রির অভিযোগে স্বামী সাহাবুল (৪৯) কে দুই বছর এবং স্ত্রী বিলকিচ আক্তার (৪২)কে তিন বছরের কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। সে সঙ্গে সাহাবুলকে ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ২ মাসের কারাদন্ড এবং স্ত্রী বিলকিচ আক্তারকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৪ মাসের কারাদন্ডের আদেশ দেন আদালত।

বৃহস্পতিবার দুপুরের দিকে জেলা ও দায়রা জজ এর বিশেষ জজের আদালতের বিচারক আশরাফুল ইসলাম আসামীদের উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন। সাজাপ্রাপ্ত আসামীরা হলেন- দৌলতপুর উপজেলার কল্যানপুর গ্রামের মৃত ছফের মালিথার ছেলে সাহাবুল ও তার স্ত্রী বিলকিচ আক্তার। মামলা সূত্রে জানা যায়, ২০১৮ সালের ০৮ ফেব্রæয়ারীতে অভিযুক্ত সাহাবুল ভারত সীমান্ত এলাকা থেকে ফেন্সিডিল চোরাচালান করে নিয়ে এসে নিজেদের বাড়িতে সংরক্ষণ করে স্ত্রীর সহযোগিতায় ফেন্সিডিল বিক্রি করে আসছিল।

পরে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণের কর্মকর্তা গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর উপজেলার কল্যানপুর গ্রামে অভিযান পরিচালনার সময়ে তাদেরকে ৭২ বোতল ফেন্সিডিলসহ আটক করে। পরবর্তীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দৌলতপুর থানায় একটি মাদক মামলা দায়ের করে। মামলার তদন্তকারী কর্মকর্তা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ সহকারী পরিচালক মিজানুর রহমান তদন্ত শেষে গত ২০১৮ সালের ২২ এপ্রিল আদালতে চার্জশীট দাখিল করেন। সাক্ষ্য প্রমাণ শেষে আদালত বৃহস্পতিবার এ রায় ঘোষনা করেন।

মন্তব্য ( ০)





  • company_logo