• অপরাধ ও দুর্নীতি

বগুড়ায় স্কুল মাঠে গাঁজা বিক্রি ও সেবনের দায়ে দুইজনের জেল-জরিমানা

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৬ এপ্রিল, ২০২৩ ২২:২৬:৫৭

ছবিঃ সিএনআই

সঞ্জু রায়, বগুড়া: বগুড়া জিলা স্কুল মাঠে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে গাঁজা বিক্রি ও সেবনের দায়ে দুইজনকে জেল ও জরিমানা করেছে। এছাড়াও ১৫ বছর বয়সী এক স্কুলছাত্রকে সংশোধনের জন্য অভিভাবকের জিম্মায় দেওয়া হয়।বুধবার রাত সোয়া ৮ টার দিকে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভুমি) নাসিম রেজা এ অভিযান পরিচালনা করেন৷ কারাদণ্ড পাওয়া দুইজন হলেন, বগুড়া শহরের নারুলী দক্ষিণপাড়ার এলাকার আব্দুল খালেকের ছেলে চা বিক্রেতা সাব্বির আহমেদ (৩৩) ও সেউজগাড়ি এলাকার সাজু বাষফোঁড়ের ছেলে পরিচ্ছন্নতাকর্মী হৃদয় বাষফোঁড়।

ভ্রাম্যমাণ আদালত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের প্রত্যেককে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা করে জরিমানা করেছে। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভুমি) নাসিম রেজা জানান, বগুড়া জিলা স্কুল মাঠে দীর্ঘদিন যাবত বহিরাগতরা সন্ধ্যার পরেই মাদকসেবন করে আসছেন।

এই তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে দুইজনকে হাতেনাতে  গ্রেপ্তার করে জেল ও জরিমানা করা হয়েছে। এছাড়াও এক স্কুলছাত্রকে গাঁজা সেবনের সময় হাতেনাতে আটক করার পর সংশোধনের জন্য অভিভাবকদের জিম্মায় দেওয়া হয়। অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, র‍্যাব-১২ বগুড়া ও আর্মড পুলিশ ব্যাটালিয়নের সদস্যরা সহযোগিতা করেন। সাজাপ্রাপ্ত দুইজনের বিরুদ্ধে প্রসিকিউশন দায়ের করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়ার পরিদর্শক ইব্রাহিম খান।

মন্তব্য ( ০)





  • company_logo