• বিনোদন

হাতে বাঁধা ব্যান্ডেজ ফল কাটতে গিয়ে আঙুল কেটেছে মিমির

  • বিনোদন
  • ১৬ এপ্রিল, ২০২৩ ১০:১৩:৫১

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্ক: হাতে বাঁধা ব্যান্ডেজ। তা আবার স্লিং দিয়ে ঝোলানো। এমন পরিস্থিতিতেই নতুন বছরের শুভেচ্ছা জানালেন মিমি চক্রবর্তী। আচমকা কী হলো অভিনেত্রী-সাংসদের? চিন্তায় অনুরাগীরা। কী ঘটেছে ও মিমিকে এভাবে এক হাতে পুজা করতে হচ্ছে? এই প্রশ্নের উত্তর নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ছোট্ট একটি ভিডিও পোস্ট করে দিয়েছেন অভিনেত্রী-সাংসদ। আর তাতে দেখা যাচ্ছে, রক্তারক্তি কাণ্ড ঘটিয়েছিলেন মিমি।

আঙুল কেটেছে তাঁর। প্রচুর রক্ত বেরিয়েছে। বরফ রাখা বাটির পাশাপাশি মেঝেতেও ফোঁটা ফোঁটা রক্ত পড়েছে। জানা গেছে, ফল কাটতে গিয়ে হাত কেটে যায় মিমির। তার জেরেই এভাবে রক্তপাত হয়েছিল। প্রাথমিকভাবে বরফ ও চিনি দিয়ে রক্তপাত কমানোর চেষ্টা করা হয়। তারপর ডাক্তারের কাছেই ছুটতে হয় টলিউড তারকাকে।

এত কিছুর পর আবার হাসিমুখে সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন মিমি। আগামীতে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের উইন্ডোজ প্রোডাকশন প্রযোজিত ‘রক্তবীজ’ সিনেমায় দেখা যাবে মিমিকে। এ সিনেমায় তিনি আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়, অনসূয়া মজুমদার, কাঞ্চন মল্লিক, অম্বরীশ ভট্টাচার্য ও দেবাশিস মণ্ডল।

 

মন্তব্য ( ০)





  • company_logo