• বিনোদন

প্রেমে পড়েছেন কঙ্গনা রানাউত!

  • বিনোদন
  • ১০ এপ্রিল, ২০২৩ ১৫:২০:০৬

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতকে নিয়ে সব সময় বিতর্ক লেগেই থাকে। কোনো না কোনো বিষয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়ে সর্বদা খবরের শিরোনামে থাকেন এই অভিনেত্রী। আবারও এলেন সংবাদের শিরোনামে। তবে এবার কোনো বিতর্ককে সঙ্গী করেননি, বরং প্রেমের গুঞ্জনকে উসকে দিলেন তিনি।

রবিবার (৯ এপ্রিল) সোশ্যাল হ্যান্ডেল টুইটারে নিজের একগুচ্ছ ছবি শেয়ার করেন কঙ্গনা। ক্যাপশন দিয়েছেন বিখ্যাত কবি মির্জা গালিবের রোমান্টিক পঙক্তি শেয়ার করেন। আর তাতেই নেটপাড়ায় শোরগোল পড়ে গেছে। নেটপাড়ার বাসিন্দাদের একাংশের কৌতূহলী প্রশ্ন, কঙ্গনা কি প্রেম করছেন?

কঙ্গনা মির্জা গালিবের কবিতার লাইন তুলে লিখেছেন, ‘ইশক ও আতিশ হ্যায় গালিব জো লাগানে সে লাগতি নাহি অর বুঝনে সে বুঝতি নাহি’। এর বাংলা তরজমা করলে দাঁড়ায়, ‘ভালোবাসা এমন একটি স্ফুলিঙ্গ যা চেষ্টা করলেই জ্বলে না, এবং চেষ্টা করলেও তা নিভে যায় না।’

অভিনেত্রীর এই পোস্টের নিচে কেউ প্রশ্ন করেছেন, ‘কে সেই ব্যক্তি যিনি আপনার স্বপ্নে এসেছেন? আজ সেটা বলেই ফেলুন…’, কারোর প্রশ্ন ‘প্রেমে পড়েছেন নাকি?’ কেউ আবার খোঁচা দিয়ে লিখেছেন, ‘কাকে ভুলতে পারছেন না হৃতিক নাকি আদিত্য?’ কেউ আবার কঙ্গনার পোস্টের নিচে হৃতিক রোশন ও সাবা আজাদের ছবি পোস্ট করেছেন। 

কঙ্গনা অবশ্য তার ব্যক্তিগত জীবন গোপনে রাখতেই পছন্দ করেন। বর্তমানে তিনি কারোর সঙ্গে সম্পর্কে রয়েছেন কি না, সে বিষয়ে নিশ্চিত করে কিছু জানা যায়নি। তবে ২০২১ সালে ‘টাইমস নাউ’কে দেওয়া এক সাক্ষাৎকারে কঙ্গনা বলেছিলেন ‘আমিও বিয়ে করতে চাই এবং সন্তানের জন্ম দিতে চাই।’

প্রসঙ্গত, এই মুহূর্তে নিজের প্রযোজনা ও পরিচালনায় নতুন ছবি ‘ইমার্জেন্সি’ নিয়ে ব্যস্ত কঙ্গনা। এতে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে ধরা দেবেন তিনি।

মন্তব্য ( ০)





  • company_logo