• বিনোদন

প্রাণে মারার হুমকি থেকে বাঁচতে বুলেটপ্রুফ গাড়ি কিনলেন সালমান

  • বিনোদন
  • ০৮ এপ্রিল, ২০২৩ ১০:৪৯:৫৮

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ গত মাসে নতুন করে সালমানকে প্রাণে মারার হুমকি দিয়ে চিঠি আসে। বেশ কয়েক বছর ধরেই গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের টার্গেট ভাইজান। অভিনেতাকে প্রকাশ্যে খুনের হুমকি দিয়েছেন জেলবন্দি লরেন্স বিষ্ণোই। ভাইজানের নিরাপত্তায় কোনওরকম ফাঁক রাখছে না পুলিশ, তাকে ওয়াই প্লাস ক্যাটেগরির সুরক্ষা দেওয়া হয়েছে। অন্যদিকে সালমানের ব্যক্তিগত দেহরক্ষীরাও সদা তৎপর অভিনেতার সুরক্ষায় যাতে কোনও ফাঁক না থাকে তা নিশ্চিত করতে। এবার নিজের সুরক্ষার জন্য মোটা টাকা খরচ করলেন সালমান। একটি বুলেটপ্রফু গাড়ি কিনেছেন দাবাং তারকা। বর্তমানে নিশান পেট্রোল এসইউভিতে করেই যাতায়াত করছেন অভিনেতা।

ভারতীয় বাজারে এখনও লঞ্চ হয়নি এই বিলাসবহুল এবং মাল্টি-স্পেশ্যালিটি বুলেটপ্রুফ কার। বিদেশ থেকে এই গাড়ি আমদানি করেছেন সুপারস্টার সালমান খান। এই গাড়ি করেই আজকাল বিভিন্ন ইভেন্টে যাতায়াত করছেন সালমান, এমনকি ‘কিসি কা ভাই, কিসি কি জান’-এর প্রচারেও সালমানের সফরসঙ্গী এই এসইউভি। জানা গেছে, এই গাড়িতে বি৬ এবং বি৭ লেবের সুরক্ষা রয়েছে। গাড়ির ৪১ এমএম মোটা কাঁচ ভেদ করা অসম্ভব হাই-পাওয়ার্ড রাইফেলের পক্ষেও। এর আগেও সালমান বুলেটপ্রুফ গাড়িতেই ঘোরাফেরা করছিলেন, টয়োটা ল্যান্ড ক্রুজারের পরিবর্তে প্রাণে বাঁচতে অভিনেতার নতুন সম্বল এই বুলেটপ্রুফ এসইউভি।

এই গাড়ির জন্য ৪৫.৮৯ লাখ টাকা খরচ করেছেন ভাইজান। লরেন্স বিষ্ণোইয়েরর ডানহাত গোল্ডির সাগরেদ যে হুমকি ই-মেল পাঠায় সালমানকে, তাতে ‘ম্যাটার ক্লোজ’ করার কথা উল্লেখ রয়েছে। ওই হুমকি ভরা মেলে গোল্ডি জানতে চেয়েছেন যে সালমান লরেন্সের ইন্টারভিউটা দেখেছেন কির না, যেখানে লরেন্স বিষ্ণোই কৃষ্ণসার হরিণ হত্যার জন্য সালমানকে ক্ষমা চাইতে বলেছেন, না হলে ফল ভোগ করার হুমকি দিয়েছেন। গত মাসের শেষেই ওই ই-মেল পাঠানোর অপরাধে ধাকড়রাম বিষ্ণোইকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। ১৯৯৮ সালে সলমন খানের ওপর যোদপুরে ফিল্মের শ্যুটিং চলাকালীন দুটি কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ রয়েছে।

সেই সময় থেকে বিষ্ণোই সম্প্রদায়ের চক্ষুশূল ভাইজান। এর আগে বেশ কয়েকবার সালমান খানকে শার্প শ্যুটার দিয়ে হত্যার ছক কষেছে লরেন্স বিষ্ণোই। ২০১৮ সালে প্রকাশ্যে সে জানিয়েছিল, ‘যোদপুরে সালমান খানকে আমরা হত্যা করব’ বৃহস্পতিবার এক সাংবাদিক বৈঠকে সামিল হয়েছিলেন সালমান। সেখান তাকে প্রাণে মেরে ফেলার হুমকি প্রসঙ্গে প্রশ্ন করা হলে মজার ছলে উত্তর দেন অভিনেতা। বলেন, ‘আমি সকলের ভাইজান নই, কারও আবার ‘জান’ও আমি। আমি তাদের ভাইজান, যারা আমার ভাইয়ের মতো এবং যাদের আমি বোন হিসেবে দেখি।’ এমন সিরিয়াস প্রশ্নের মজাদার জবাব বোধহয় শুধু সালমান খানের পক্ষেই দেওয়া সম্ভব!

মন্তব্য ( ০)





  • company_logo