• উদ্যোক্তা খবর

রূপসী পঞ্চগড় গ্রুপের দুই টাকায় ইফতার বিতরণ 

  • উদ্যোক্তা খবর
  • ০১ এপ্রিল, ২০২৩ ১৯:২৮:০৯

ছবিঃ সিএনআই

আল মাসুদ পঞ্চগড়: "প্রাকৃতিক সৌন্দর্যের পঞ্চগড়ে সকল ভালো কাজের সাথে- এসো, অসহায় মানুষের পাশে দাঁড়াই।"এই প্রতিপাদ্যকে সামনে রেখে অনলাইন প্লাটফর্ম রূপসী পঞ্চগড় গ্রুপের নিজস্ব অর্থায়নে মাসব্যাপী দুই টাকায় ভ্রাম্যমাণ ইফতার বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে।

গত ৫ম রোজা থেকে শুরু হয়ে আজ শনিবার (১ এপ্রিল) বিকেলে পঞ্চগড় জেলা শহরের পুলিশ লাইন সংলগ্ন ,পঞ্চগড় - বাংলাবান্ধা মহাসড়কের পাশে রূপসী পঞ্চগড়ের আয়োজনে এডমিন সারা হাসান(জ্যোতি) ও জাফিরুল হাসান অন্তরের নেতৃত্বে এবং প্রধান অতিথি সদর উপজেলা পুলিশ সার্জেন্ট আল ফরিদের উপস্থিতিতে মাসব্যাপী পবিত্র মাহে রমজান উপলক্ষে পথচারী,অসহায়,দুঃস্থ রোজাদার ব্যক্তিদের মাঝে দুই টাকা মূল্যে ইফতার সামগ্রী  বিতরণ করা হয়। এ সময়ে ইফতার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনিয়র মডারেটর মোঃ সাগর,উৎস, আসিফ, আতিফ, সুমাইয়া, মনির, রাসেল, মারুফ, মেহেদী, আশিক, রাশেদ, নিরবসহ মেম্বার:- কবির,আতীক,লুবান। 

প্রধান অতিথি সার্জেন্ট আল ফরিদ বলেন, অনলাইন প্লাটফর্মের ভালো-মন্দ দুটো দিকই আছে কিন্তু তারা ছাত্র-ছাত্রী হয়েও মানুষের কল্যাণের ভালো কাজটাকে বেছে নিয়েছে এবং তাদের নিজস্ব অর্থায়ণে রোজাদার ব্যক্তিদের মাঝে আজ ইফতার সামগ্রী বিতরণ করছে। বিষয়টি খুব ভালো লাগার। এ ধরনের ভালো কাজ করায় তাদের জন্য সবসময় শুভকামনা। তারা এগিয়ে যাক।

রূপসী পঞ্চগড় গ্রুপের এডমিন সারা বলেন,সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আমরা রোজাদারদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছি। ইফতারের ঠিক আগ মুহূর্তে আমরা ৫ম রমজান থেকে এই ইফতার সামগ্রী বিতরণ শুরু করেছি। মাসব্যাপী এই বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।আমরা নিজস্ব অর্থায়নে পথচারী,অসহায় ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী তুলে দিতে পেরে আমাদের খুব ভালো লাগছে।

তিনি আরো বলেন,আপনারা,আমরা ভালো কাজে সব সময় কম বেশি সহযোগিতা করার চেষ্টা করে থাকি। আর সেই সেরা সময় হলো রমজান। রমজানের পবিত্র মাসে সহযোগিতা করার বিষয়টি সম্পূর্ণ আলাদা। এর তাৎপর্য নিঃসন্দেহে অন্য মাসের তুলনায় অনেক বেশি।

নবী করিম (সাঃ) এ মাসে বেশি বেশি দান করতেন এবং মানুষকে দানে উৎসাহিত করতেন।তাই ইচ্ছে করলে আপনারাও রূপসী পঞ্চগড় গ্রুপের সাথে থেকে এই পবিত্র রমজান মাসে পথচারী,অসহায় ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিতে পারেন।

 

মন্তব্য ( ০)





  • company_logo