• অপরাধ ও দুর্নীতি

টাঙ্গাইলে র‌্যাবের অভিযানে ফেনসিডিল সহ ৫ মাদক কারবারি আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • ০১ এপ্রিল, ২০২৩ ১৩:১৩:১৭

ছবিঃ সিএনআই

মোঃ রাশেদ খান মেনন, টাঙ্গাইল:  বঙ্গবন্ধু সেতু পূর্বপাড়ের গোলচত্ত্বরে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ২১৮ বোতল বিক্রি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল সহ পাঁচ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৪)। শুক্রবার (৩১ মার্চ) র‌্যাব-১৪ প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে।

আটককৃতরা হচ্ছেন- লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেরার পশ্চিম বেজগ্রামের আ. রহমানের ছেলে নুর ইসলাম(৩১), রংপুর সদর উপজেলার মহাদেবপুরের দেলোয়ার হোসেনের ছেলে সাইদুল ইসলাম(৪০), একই উপজেলার রাধাবল্লভ গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে শরিফুল ইসলাম ওরফে ক্ষুদ্র(৩১), বগুড়া সদর উপজেলার বানদিঘী ফকিরপাড়ার মৃত বুলু শেখের ছেলে গাড়ি চালক আমিনুল ইসলাম শেখ(৪৩) ও একই জেলার নন্দীগ্রাম উপজেলার চাপিলাপাড়ার আনিছার রহমানের ছেলে গাড়ির সুপারভাইজার শাহাদত আলী(২০)।

র‌্যাব-১৪ প্রেসবিজ্ঞপ্তিতে জানায়, রংপুর-ঢাকা মহাসড়কের এসআর ট্রাভেলসের একটি বাস বিক্রি নিষিদ্ধ ফেনসিডিলের বড় একটি চালান নিয়ে ঢাকায় যাচ্ছে- এমন গোপন সংবাদে র‌্যাব টাঙ্গাইল ক্যাম্প বঙ্গবন্ধু সেতু গোলচত্ত্বরে তল্লাশি চৌকি বসায়।

সিপিসি-৩ টাঙ্গাইল ক্যাম্পের অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে তল্লাশিকালে বৃহস্পতিবার(৩০ মার্চ) সকালে এসআই পরিবহণের একটি বাস থেকে ২১৮ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এ সময় মাদক পাচারে জড়িত থাকার অভিযোগে গাড়ি চালক আমিনুল ইসলাম শেখ ও সুপারভাইজার শাহাদত আলী সহ পাঁচ ব্যক্তিকে আটক করা হয়।

টাঙ্গাইল র‍্যাব-১৪ আরও জানায়, আটককৃতদের বহনকৃত বাস ও বাসের কাগজপত্র এবং নগদ ২৯ হাজার ৯০০ টাকা জব্দ করা হয়। তাদের নামে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। 

মন্তব্য ( ০)





  • company_logo