• অপরাধ ও দুর্নীতি

কুড়িগ্রামে ফেন্সিডিল ও গাঁজাসহ আটক ৫

  • অপরাধ ও দুর্নীতি
  • ৩১ মার্চ, ২০২৩ ১২:৩৩:৩৮

প্রতীকী ছবি

মোঃ হাসান, কুড়িগ্রামঃ কুড়িগ্রামে পৃথক দুইটি অভিযানে ৪৮ বোতল ফেন্সিডিল ও ৮ কেজি গাঁজাসহ ৫ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে নাগেশ্বরী পৌরসভাধীন পূর্ব বালাটারী এলাকা থেকে নাগেশ্বরী পচিম রামখামা নাগরাজ এলাকার কুখ্যাত মাদক কারবারি মোঃ জিয়ারুল ইসলাম(২৬), চান্দেরহাট এলাকার মোঃ সাজু মিয়া (২৪) ও গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার বেড়াভাঙ্গা গ্রামের মোঃ ইসরাফিল ওরফে মাহাবুব (৩৮)কে ৪৮ বোতল ফেন্সিডিল ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ব্যাটারী চালিত অটোরিক্সাসহ গ্রেফতার করা হয়।

অপরদিকে ফুলবাড়ী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ৬ নং কাশিপুর ইউনিয়নের অনন্তপুর (মাঠের পাড়) এলাকা থেকে  ফুলবাড়ী অনন্তপুর মাঠেরপাড় এলাকার কুখ্যাত মাদক কারবারি মোঃ সিরাজুল ইসলাম(২৭) ও জাহিদুল ইসলাম (৩০)কে ৮ কেজি গাঁজাসহ গ্রেফতার করেছে ফুলবাড়ী থানার একটি টিম।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা রয়েছে। মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে।

মন্তব্য ( ০)





  • company_logo