• অপরাধ ও দুর্নীতি

র‍্যাবের জালে বৈদেশিক মুদ্রা পাচারকারীর মাস্টারমাইন্ড গ্রেপ্তার

  • অপরাধ ও দুর্নীতি
  • ৩০ মার্চ, ২০২৩ ২২:০৪:৩৭

ছবিঃ সিএনআই

আতোয়ার রহমান রানা, গাইবান্ধাঃ র‍্যাব ১৩ সিপিসি-৩ কর্তৃক বৈদেশিক মুদ্রা পাচারকারী মাস্টারমাইন্ড আসামীকে গ্রেপ্তার হয়েছে। বৃহস্পতিবার (৩০ মার্চ) র‍্যাব ১৩ গাইবান্ধা ক্যাম্পের নেতৃত্বে একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার তড়ি তাজপুর এলাকা হতে বৈদেশিক মুদ্রা পাচারকারী মাস্টারমাইন্ড আসামী মোঃ আব্দুল মোতালেব (৫৬) কে গ্রেপ্তার করেন।গ্রেপ্তারকৃত ঐ আসামী সাদুল্যাপুর উপজেলার  তড়ি তাজপুর গ্রামের মৃত আব্বাস উদ্দিন এর ছেলে।

র‍্যাব-১৩ জানায় দীর্ঘ দিন থেকে আসামী বিভিন্ন কৌশল অবলম্বন করে বৈদেশিক মুদ্রা কাগজের তৈরি কার্টুন করিয়া টাকার বান্ডিল করে সেই বান্ডিলে উপর একটি করে ভালো মানের ডলার বসি বিভিন্ন লোকের সাথে প্রতারণা করে আসছেন। এমনকি আসামী বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা থাকায় আত্মগোপনে থেকে এই অপকর্ম চালিয়ে যান।কিন্তু র‍্যাবের অভিযানিক দল বিশেষ কৌশল অবলম্বন করে আসামীকে  গ্রেপ্তার করতে সক্ষম হয়।

র‍্যাব ১৩ গ্রেপ্তারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞেসাবাদ শেষে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেন।এছাড়াও ঘটনার সাথে জড়িত চক্রের অন্য  সদস্যদের গ্রেপ্তার করতে অনুসন্ধান চালাচ্ছে র‍্যাব।

মন্তব্য ( ০)





  • company_logo