• সমগ্র বাংলা

ঠাকুরগাঁওয়ে এক নারীকে মারপিটের অভিযোগের মামলায় ইউপি সদস্য গ্রেফতার

  • সমগ্র বাংলা
  • ২৭ মার্চ, ২০২৩ ১৯:২২:২২

ছবিঃ সিএনআই

আব্দুল আওয়াল, ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁওয়ে ফাতেমা বেগম (৪৫) নামে এক নারীকে মারপিটের অভিযোগে মামলা দায়ের করা হয়। রোববার ওই নারী বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ এ ঘটনায় সদর উপজেলার রায়পুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার মো: ইসাহাক আলী (৫৮) কে গ্রেফতার করে। মামলার বিবরণে জানা যায়, চলতি বছরের ১৭ জানুয়ারি ইসাহাক আলী সদর উপজেলার রায়পুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের মৃত সোলেমান আলীর স্ত্রী ফাতেমা বেগমের জমি জবর দখলের চেষ্টা করে। তাকে বাঁধা দিতে গেলে মারপিট করে।

পরবর্তিতে ৮ ফেব্রæয়ারি ওই নারী তার একটি জমিতে বোরো ধান রোপন করছিলেন। এমন সময় ইসহাক আলী কয়েকজন মানুষ নিয়ে হামলা চালিয়ে মারপিট করে শ্লিলতাহানী ঘটায়। এ সময় ইসাহাক তার বিরুদ্ধে ওই নারীর দায়ের করা পূর্বের একটি মামলা জিআর ২৭৩/০৬ তুলে নিতে চাপ প্রয়োগ করেন। ঘটনার পর পর ওই নারীকে স্থানীয়রা উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা আপোষ-মিমাংসার কথা বললেও দীর্ঘদিনও মিমাংসা না হওয়ায় সদর থানায় এ মামলাটি দায়ের করেন ওই নারী।

ওই নারীর পিতার বাড়ি সদর উপজেলার চিলারং ইউনিয়নের ভেলাজান গ্রামে।এ ব্যপারে ফাতেমা বেগম বলেন, ইসাহাক আলীর অত্যাচারে আমি আমার স্বামীর বাড়িতে থাকতে পারছি না। বিভিন্ন ভাবে আমার উপরে অত্যাচার করছে। এ ব্যাপারে রায়পুর ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বলেন, ঘটনাটি জেনেছি। এ বিষয়ে একাধিকবার আপোষ-মিমাংসার চেষ্টা করেও ব্যর্থ হয়েছি। এ ঘটনায় চিলারং ইউনিয়নের চেয়ারম্যান মো: ফজলুর রহমান বলেন, এ বিষয়ে একাধিকবার বসা হলেও ইসাহাক আলী কোন কথা শুনছেন না।

মন্তব্য ( ০)





  • company_logo