• সমগ্র বাংলা

চলন্ত মোটরসাইকেলে পড়ল বিষাক্ত সাপ, অতঃপর

  • সমগ্র বাংলা
  • ২৬ মার্চ, ২০২৩ ১৭:১৩:১৫

ছবিঃ সিএনআই

মোঃ হাসান, কুড়িগ্রামঃ কুড়িগ্রামে শহরে আরডিআরএস নামে একটি এনজিওর দুজন কর্মী অফিসের মোটরসাইকেলে চলন্ত অবস্থায় একটি বিষাক্ত সাপের কবলে পড়েন। তাৎক্ষনিক মোটরসাইকেলটি দাঁড় করিয়ে প্রাণে বেঁচে যান তারা। রোববার দুপুরে কুড়িগ্রাম শহরে এ ঘটনা ঘটে। 

সাহস করে মোটরসাইকেলচালক লুৎফর রহমান ছবিও তুলেন। আর মোটরসাইকেলের পিছনের সিটে বসা ছিলেন আরডিআরএস দাশের হাট শাখার ম্যানেজার রুমানা আক্তার। 

তারা জানান, কুড়িগ্রাম আরডিআরএসের দাশেরহাট শাখার কর্মী লুৎফর রহমান এবং শাখা ম্যানেজার মারুফা আক্তার বিশেষ কাজে কাঁঠালবাড়ী ইউনিয়নের দাশের হাট অফিস থেকে অফিসের মোটরসাইকেল যোগাযোগে শহরে আসছিলেন। শহরের পৌরবাজার পার হয়ে কলেজ মোড় যাওয়ার সময় দেখেন মোটরসাইকেলের সামনের মিটারের উপর একটি বিষাক্ত সাপ ফনা তুলে আছে। 

আতঙ্কিত হলেও মারুফা আক্তার তার সহকর্মী মোটরসাইকেলচালক লুৎফর রহমানকে সাবধানে থামতে বলেন। গাড়ি দাঁড় করিয়ে সাপের একটা ছবি তুলেন। এরই মধ্যে অনেক যানবাহন ভিড় করে সৃষ্টি হয় যানজটের। আর উৎসুক জনতার আগমনে সাপটি গাড়ির ভিতরে ঢুকে যায়। 

তাৎক্ষণিক কলেজ মোড় এলাকার আইনুল মেকারের দোকানে গাড়িটি নিলে ভিড় বাড়তেই থাকে। সেই সাথে যানজট। প্রায় এক ঘণ্টার চেষ্টায় মোটরসাইকেল মেকানিক দিয়ে খুলে বের করা হয় সাপটি। উৎসুক জনতা তাৎক্ষণিক মেরে ফেলে সেটিকে।

আরডিআরএস দাশের হাট শাখার ম্যানেজার মারুফা আক্তার বলেন, জীবনের ঝুকি নিয়ে আমাদের সব সময় কাজ করতে হয়। এতবড় ঝুঁকিতে পড়তে হবে স্বপ্নেও ভাবিনি। আল্লাহর অশেষ রহমতে বেঁচে গেছি।

মন্তব্য ( ০)





  • company_logo