• রাজনীতি
  • লিড নিউজ

বিএনপি নির্বাচন করবে কী করবে না সেটা তাদের ব্যাপারঃ স্বরাষ্ট্রমন্ত্রী

  • রাজনীতি
  • লিড নিউজ
  • ২১ মার্চ, ২০২৩ ২২:৩১:১২

ছবিঃ সিএনআই

মামুনার রশিদ মিঠু, নীলফামারীঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপি নির্বাচন করবে কী করবে না সেটা তাদের ব্যাপার। আমি একজন রাজনীতিবিদ হিসেবে আমি মনে করি তাদের নির্বাচন করা উচিত। আমরা অতীতে দেখেছি যারা ষড়যন্ত্রের মাধ্যমে নির্বাচিত হয়েছেন কিংবা ক্যান্টনমেন্টের শক্তি দিয়ে আসছেন তাদের সবাইকে আমাদের আদালত থেকে অবৈধ সরকার হিসেবে ঘোষণা করা হয়েছে। এটা জনগন ভাল করেই বোঝে ক্ষমতার বদল করতে হলে তাকে জনতার রায় নিয়ে আসতে হবে। জনতার রায় সে নির্বাচন, যেটা নাকি নির্বাচন কমিশন আমরা মনে করি খুব শিগ্রই তফশিল ঘোষনা করবেন।

কাজেই তারা নির্বাচনে আসবেন কী আসবেন না সেটা তাদের বিষয়। গতকাল মঙ্গলবার বিকেলে নীলফামারী পুলিশ সুপার কার্যালয়ের প্রধান ফটক সংলগ্ন স্থানে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধনী অনুষ্ঠান শেষে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এ কথা বলেন।তিনি আরো বলেন, কারো হুমকি ধামকিতে সরকার ভয় পায়না। বর্তমান শেখ হাসিনা সরকার যতদিন থাকবে ততদিন বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উঁচু হয়ে থাকবে। এদেশের মানুষ খুব শান্তি প্রিয়। তারা শান্তি চায়। তারা সমৃদ্ধি চায়। উন্নতি চায়। যেটা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বুঝিয়ে দিয়েছেন। তিনি বলেন, আমরা যথাযথ মর্যাদার সঙ্গে বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপন করেছি।

আমরা চাই প্রজন্মের পর প্রজন্ম বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে মাথা উঁচু করে চলার সাহস যোগাবে। এ সময় নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর এমপি, নীলফামারী-১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার, সংরক্ষিত নারী সংসদ সদস্য রাবেয়া আলিম, জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারন সম্পাদক এ্যাড. মমতাজুল হক, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম উপস্থিত ছিলেন। এর পরে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল নীলফামারী পুলিশ লাইন্সে অনুষ্ঠিত বীর মুক্তিযোদ্ধা সমাবেশে বক্তব্য রাখেন।

মন্তব্য ( ০)





  • company_logo