• অপরাধ ও দুর্নীতি

চাটমোহরে ৩২০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ১

  • অপরাধ ও দুর্নীতি
  • ২১ মার্চ, ২০২৩ ১১:০৪:৫১

ছবিঃ সিএনআই

তোফাজ্জল হোসেন বাবু,পাবনাঃ পাবনার চাটমোহরে ৩২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ রুমন ইসলাম রায়হান (৩০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। সোমবার (২০ মার্চ) বিকেলে থানার মথুরাপুর ইউনিয়নের উথুলী গ্রামের ভাড়া বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার রুমন ইসলাম নাটোর জেলার মির্জাপুরদীঘা উপজেলার আগদীঘা গ্রামের মৃত সামাউন ইসলামের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেলে পুলিশ সুপার মো. আকবর আলী মুনসী'র দিকনির্দেশনায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জালাল উদ্দিনের সার্বিক তত্ত্বাবধানে পুলিশের একটি যৌথ টিম উপজেলার মথুরাপুর ইউনিয়নের উথুলী গ্রামের লথিফা শান্তি নিকেতন নামের একটি (ভাড়া বাসা) থেকে রুমন ইসলাম রায়হানকে আটক করে। এ সময় তার নিকট থেকে ৩২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জালাল উদ্দিন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশের নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষ্যে সুযোগ্য পুলিশ সুপার মহোদয়ের দিক নির্দেশনায় জেলা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।তার বিরুদ্ধে মাদক আইনে মামলাসহ আদালতে সোর্পদ করা হবে বলে তিনি জানান ।

মন্তব্য ( ০)





  • company_logo