• অপরাধ ও দুর্নীতি

কুড়িগ্রামে মাদকসহ আটক ৬

  • অপরাধ ও দুর্নীতি
  • ১০ মার্চ, ২০২৩ ১৪:৪১:১৫

প্রতীকী ছবি

মোঃ হাসান, কুড়িগ্রামঃ কুড়িগ্রামে ১ কেজি গাঁজা, ১০ বোতল ইস্কাফ, ৬ গ্রাম হেরোইন, ১৯ পিস ইয়াবা ও ২ বোতল ফেন্সিডিলসহ পৃথক তিনটি অভিযানে ৬ জন কুখ্যাত মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে নাগেশ্বরী উপজেলার হাসনাবাদ ইউনিয়নের কাদরমাঠ মোড়ের পাকা রাস্তার উপর থেকে কুড়িগ্রাম সদরের উত্তর কমোরপুর এলাকার কুখ্যাত মাদক কারবারি মোঃ শাহিন আলম ( ৩২) ও নাগেশ্বরী বামনডাঙ্গা গ্রামের মোহাম্মদ লিটন মামুন (২৪) কে ১ কেজি গ্রেফতার করে নাগেশ্বরী থানার একটি চৌকস টিম। একই রাতে জেলা গোয়েন্দা শাখার অভিযানে রাজারহাট ছিনাই এলাকার কুখ্যাত মাদক কারবারি মোঃ এনামুল হক (৩০)কে ১০ বোতল  ইস্কাফ ও ২  বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়।

অপরদিকে রাজিবপুর থানা পুলিশের অভিযানে নিজ বাড়িতে মাদকদ্রব্য ইয়াবা বিক্রির সময় রাজিবপুর জালচিরা পারার কুখ্যাত মাদক কারবারি মোঃ হাফিজুর রহমান (৪৫) ও মোঃ মার্শাল রুবেলকে ১৯ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। 

এছাড়াও কুড়িগ্রাম সদর থানা পুলিশ কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রাম সদরের পাঁচগাছি কলেজ মোড় এলাকা থেকে ছত্রপুর সর্দারপাড়ার  কুখ্যাত মাদক কারবারি মোঃ রফিকুল ইসলাম (৩৪)কে ৬ গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেফতার করে। গ্রেফতার আসামীর বিরুদ্ধে পূর্বেও দুইটি মাদক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে নিয়মিত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। মাদক নির্মূলে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য ( ০)





  • company_logo