• রাজনীতি

বিএনপি জামায়াত, রাজাকার ও জঙ্গী গোষ্ঠীর রক্ষার দল : ইনু

  • রাজনীতি
  • ০৭ মার্চ, ২০২৩ ১৬:৩৮:১২

ছবিঃ সিএনআই

রবিউল আলম ইভান, কুষ্টিয়াঃ জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, ৭১ সালে অগ্নিঝরা মার্চে পাকিস্তানিদের যে আচরণ ছিলো এখন ২০২৩ সালে এসে বিএনপি সেই একই আচরণ করছে। বিএনপি মুখে নির্বাচন আর গণতন্ত্র নিয়ে কথা বললেও তাদের মূল এজেন্ডা হলো ৭১ এর মিমাংসিত বিষয়গুলো বানচাল করা। তাই তারা অগ্নিঝরা মার্চকে স্মরণ করে না, বঙ্গবন্ধুকে বঙ্গবন্ধু বলে না, সংবিধানের চার নীতি না মেনে তা উড়িয়ে দেবার হুমকি দেয়।

ইনু বলেন, বিএনপি তারেক রহমানের কারাবন্দী দিবস পালন করে আবারও প্রমাণ করলো তারা অপরাধীদের পক্ষে। বিএনপি জামায়াত, রাজাকার ও জঙ্গী গোষ্ঠীর রক্ষার দল। বিএনপি মূলত পাকিস্তানের পক্সী খেলোয়াড় হিসেবে বাংলাদেশের রাজনীতিতে বিচরণ করছে। সংবিধান পরিবর্তন নিয়ে বিএনপির অভিযোগ প্রসঙ্গে ইনু বলেন, সংবিধান কাটাছাটা করেছে জেনারেল জিয়া ও সামরিক শাসকরা। মুক্তিযুদ্ধের মিমাংসিত বিষয়ের আলোকে শেখ হাসিনা ও আমরা সংবিধানকে মেরামত করছি।

মঙ্গলবার বেলা ১১টায় ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষ্যে কুষ্টিয়ার মিরপুর উপজেলা চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে ইনু এসব কথা বলেন। পরে তিনি উপজেলা স্বাস্থ্যকেন্দ্র পরিদর্শন করেন এবং পরিচালনা পরিষদের বৈঠকে অংশ নেন।

এসময় মিরপুর উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা হারুন অর রশিদ, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহম্মদ আলীসহ সংশ্লিষ্টরা ও স্থানীয় জাসদ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo