• বিনোদন

হার্ট অ্যাটাক ডাক্তারদের বিশেষ শর্ত দিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সুস্মিতা

  • বিনোদন
  • ০৫ মার্চ, ২০২৩ ১৩:০৬:২৬

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্ক: হৃদরোগে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী সুস্মিতা সেন। এ খবর সামনে আসতেই সকলেরই মনে প্রশ্ন এই বয়সে কী করে এমন হয়। ঘটনা ঘটার দিনকয়েক পরে অভিনেত্রী নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলকে একথা জানান। সুস্থ হয়ে বাড়ি ফিরে ৪ মার্চ (শনিবার) ইনস্টাগ্রামে লাইভে এসে ডাক্তার, পরিবারের সদস্য এবং ভক্তদের ধন্যবাদ জানাতে ভোলেননি এ অভিনেত্রী।হার্ট অ্যাটাকের বিবরণ শেয়ার করে প্রাক্তন মিস ইউনিভার্স বলেন, “আমি একটি খুব বড় হার্ট অ্যাটাক থেকে বেঁচে ফিরলাম। এটি যথেষ্ট বড় ধরনের সমস্যা ছিল। মূল ধমনীতে প্রায় ৯৫ শতাংশ ব্লকেজ ছিল।

এটি এমন একটি সময় ছিল যা অতিক্রম করাও খুব কঠিন ছিল আমার পক্ষে। তবে আমার মনে কোনও ভয় ছিল না। আমি খুব ভাগ্যবান যে আমার মনের জোর রয়েছে। এতে আমি কোনওভাবেই ভয় পেয়ে যাইনি। বরং, আরও নতুন কিছু করার উদ্যম অনুভব করেছি।”সুস্মিতা এদিন একথাও বলেন, নানাবতী হাসপাতালের একটিমাত্র অনুরোধ করেছিলেন অভিনেত্রী। কয়েকটি খুব গুরুত্বপূর্ণ ব্যক্তি, যারা আমাকে এখানে নিয়ে আসার জন্য সেদিন এতটা পরিশ্রম করেছিলেন তাদের জন্য এটি আমার ধন্যবাদ পোস্ট। আমায় এখানে যাঁরা নিয়ে এসেছেন তার থেকেও বড় কথা আমার গোপনীয়তাকে যাঁরা সম্মান জানিয়েছেন তাঁদের ধন্যবাদ জানালে।

আমার একটাই অনুরোধ ছিল, কোনওভাবে যেন এ খবর বাইরে না যায়। সেটি সত্যিই বজায় ছিল। হাসপাতাল এ ব্যাপারে ভীষণভাবে সহযোগিতা করেছে। তাই তাদের অসংখ্য ধন্যবাদ।”অভিনেত্রী এমনকী একথাও বলেছেন, এখন কয়েকদিন তিনি একটু বিশ্রামে রয়েছেন। একবার ডাক্তারদের কাছ থেকে ছাড়পত্র পেয়ে গেলে আবারও তিনি আর্য সিজন থ্রি-এর শ্যুটিং শেষ করতে জয়পুরে যাত্রা করবেন এবং তার প্রথম ওটিটি ওয়েব সিরিজ তালির জন্য তার ডাবিংয়ের কাজও সম্পূর্ণ করবেন। যেখানে তিনি ট্রান্সজেন্ডার কর্মী গৌরী সাওয়ন্তের চরিত্রে অভিনয় করেছেন।দিনকয়েক আগেই অভিনেত্রী তার অসুস্থতার কথা সকলের সঙ্গে শেয়ার করেছিলেন। তার অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে সেকথাও ভক্তদের জানান তিনি। এবার খানিক সুস্থ হয়ে দর্শকের কাছে তুলে ধরলেন তাঁর সেই সময়ের বেশকিছু অজানা বিষয়। সূত্র- এই সময়

 

মন্তব্য ( ০)





  • company_logo