• খেলাধুলা

ফিরছেন তাসকিন-মোস্তাফিজদের কোচ অ্যালান ডোনাল্ড

  • খেলাধুলা
  • ১৯ ফেব্রুয়ারী, ২০২৩ ১২:৫৫:৫৪

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ড আগামীকাল দেশে আসছেন। সবশেষ ভারতের বিপক্ষে ঘরের মাটিতে তাসকিন-মোস্তাফিজদের সিরিজ শেষে পরিবারের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন সাবেক এই প্রোটিয়া পেসার। আসন্ন ইংল্যান্ডের বিপক্ষে সিরিজকে সামনে রেখে বাংলাদেশের উদ্দেশ্যে আজকের ফ্লাইটে ওঠার কথা রয়েছে ডোনাল্ডের।পেস বোলিং কোচের দেশে ফেরার বিষয়টি ঢাকা পোস্টকে ডোনাল্ড নিজেই নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, সোমবার নাগাদ বাংলাদেশে এসে পৌঁছাবেন তিনি।

এর আগে দক্ষিণ আফ্রিকার সাবেক এই পেসারের সঙ্গে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত চুক্তি ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)। পরে ডোনাল্ডের সঙ্গে নতুন করে আবারও চুক্তি করেছে বিসিবি। নতুন চুক্তি অনুযায়ী ভারতের মাটিতে নির্ধারিত ওয়ানডে বিশ্বকাপ পর্যন্ত ডোনাল্ডের সঙ্গে চুক্তি বাড়ানো হয়েছে।

এদিকে ২০ ফেব্রুয়ারির মধ্যে টাইগারদের নতুন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে বাংলাদেশে আসবেন। এরপর ২৩ তারিখ থেকে শুরু হতে যাওয়া টাইগারদের অনুশীলন ক্যাম্পে যোগ দিবেন তিনি।আগামী ১ মার্চ থেকে মাঠে গড়াবে ইংল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ। ইতোমধ্যে প্রথম দুটি ওয়ানডে ম্যাচের জন্য বাংলাদেশের দল ঘোষণা করেছে বিসিবি।

 

 

মন্তব্য ( ০)





  • company_logo