• খেলাধুলা

টস জিতে ফিল্ডিংয়ে বরিশাল

  • খেলাধুলা
  • ১২ ফেব্রুয়ারী, ২০২৩ ১৭:০৭:২৭

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্ক: বিপিএলের নবম আসরের এলিমিনেটর ম্যাচে একটু পরে মাঠে নামছে রংপুর রাইডার্স ও ফরচুন বরিশাল। যে দল হারবে, সেই দল বিদায় নিবে আসর থেকে।

রোববার টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন রংপুরের অধিনায়ক নুরুল হাসান সোহান। যে হারবে সে দলই টুর্নামেন্ট থেকে ছিটকে যাবে। জয়ী দল খেলবে দ্বিতীয় কোয়ালিফায়ারে।

ইতোমধ্যে ফ্র্যাঞ্চাইজি ক্লাবগুলো থেকে পাকিস্তানের ক্রিকেটাররা দেশে ফিরে গেছে। চলতি মাসেই শুরু হচ্ছে তাদের ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট পাকিস্তান সুপার লিগের অষ্টম আসর। তাই সেখানে অংশ নিতে পিসিবির নির্দেশে বিপিএল ছেড়েছে তারা।

বরিশালের যে পাঁচজন ক্রিকেটার মাঠে এসেছেন তারা কেউই একাদশে নিয়মিত না। দলের বাকিদের মতো অধিনায়ক সাকিব আল হাসানও বিশ্রামে। কামরুল ইসলাম রাব্বির পিঠের ইনজুরি এখনো সেরে ওঠেনি। পাকিস্তানি ইফতিখার আহমেদের পরিবর্তে লঙ্কান ভানুকা রাজাপাকসে ও আন্দ্রে ফ্লেচারকে এনেছে ফরচুন বরিশাল। যোগ দেবার অপেক্ষায় ইংলিশ পেসার রিস টপলি।

রংপুর রাইডার্সও বসে নেই। একের এক অস্ত্র এনে দল আরো শক্তিশালী করছে। রহমানুল্লাহ গুরবাজ ও নাভিন উল হকের পর নতুন করে যোগ দিয়েছেন আরেক আফগান মুজিব উর রহমান ও লঙ্কান অধিনায়ক দাসুন শানাকা। হারলেই বাদ চ্যালেঞ্জটা কঠিন তবে তা নিতে প্রস্তুত রাইডার্স অধিনায়ক। যদিও লিগ পর্বে বরিশালের কাছে দু’বারই হেরেছে রংপুর।

 

মন্তব্য ( ০)





  • company_logo