• সমগ্র বাংলা

কুষ্টিয়ায় ছুরিকাঘাতে ব্যবসায়ীকে হত্যা, আটক ৩

  • সমগ্র বাংলা
  • ০৮ ফেব্রুয়ারী, ২০২৩ ১৪:৫৪:১১

প্রতীকী ছবি

রবিউল আলম ইভান, কুষ্টিয়াঃ কুষ্টিয়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে খন্দকার সুলতানুল আলম লিংকন (৩৫) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত তিনটার সময় কুষ্টিয়া জেনারেল
হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুলতানের মৃত্যু হয়। নিহত সুলতান কুষ্টিয়ার মিরপুর পৌরসভা এলাকার মোশারফপুর মহল্লার আব্দুর রশিদ খন্দকারের ছেলে। তিনি প্রাইভেটকার, মাইক্রোবাস ও ট্রাকের ব্যবসা করতেন।

নিহতের ভাইয়ের ছেলে নাঈম খন্দকার জানান, শাহিন বিভিন্ন সময় আমার চাচা সুলতানের কাছ থেকে টাকা নিয়ে তার আর ফেরত দিতো না। এনিয়ে শাহিনের সাথে সুলতানের বিরোধ চলছিলো। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে সুলতান তার প্রাইভেট কার বিক্রি করে সেই টাকা নিয়ে নিজ ব্যবসা প্রতিষ্টানে বসে ছিলেন। এসময় হঠাৎ করেই শাহিন তার রাজ্জাকসহ আরো কয়েকজন অতর্কিত ভাবে সেখানে হামলা চালায়।

এসময় শাহিন সুলতানের কাছে থাকা ৭লাখ টাকা ছিনিয়ে নেয়। এতে বাধা দিলে ধারালো ছুরি দিয়ে শাহিন সুলতানের পেটে এবং বুকে আঘাত করে। সুলতানের চিৎকারে তার স্বজনরা এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে আহত করে পালিয়ে যায় ছিনতাইকারীরা। এসময় সুলতানের মা-বাবা ও স্ত্রী আহত হন। গুরুতর আহত সুলতানকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে রাত ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সুলতানের মৃত্যু হয়।

এই ঘটনায় নিহতের সুলতানের পিতা আব্দুর রশিদ বাদী হয়ে মিরপুর থানায় ৭জনকে আসামীকে করে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ জড়িত সন্দেহে ৩জনকে আটক করেছে । এবিষয়ে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রাকিবুল ইসলাম জানান, এই ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। রাতেই ঘটনার জড়িত তিনজনকে আটক করা হয়েছে। মুল আসামীদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত আছে। মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo