• সমগ্র বাংলা

২০৪১ সালের মধ্যে একটি রুপকল্প উন্নত বাংলাদেশ বিনির্মান করা হবে: চট্টগ্রামের জেলা প্রশাসক

  • সমগ্র বাংলা
  • ০৮ ফেব্রুয়ারী, ২০২৩ ১৪:৩৯:৪৫

ছবিঃ সিএনআই

মোহাম্মদ মোজাহেরুল কাদের, চট্টগ্রাম: চট্টগ্রামের জেলা প্রশাসক আবুল বাশার মোহাম্মদ ফখরুজ্জমান বলেছেন, ২০৪১ সালের মধ্যে একটি রুপকল্প উন্নত বাংলাদেশ বিনির্মান করা হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের দেখানো পথে দেশ কে সমৃদ্ধ ও উন্নত বাংলাদেশ রুপান্তর করতে চান শেখ হাসিনা। গতকাল ৭ ফেব্রুয়ারী পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় ময়দানে পটিয়া উপজেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর আয়োজিত মাদক , বাল্যবিবাহ ও জংগীবাদ বিরোধী সমাজিক সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির
বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আতিকুল মামুনের সভাপতিত্বে অনুষ্টিত সমাবেশে জেলা প্রশাসক শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন যে, তোমরাই ভবিষ্যতের বাংলাদেশ। তোমাদের হাত ধরে সমৃদ্ধ ও উন্নত বাংলাদেশ রচিত হবে। এসময় সমাবেশে উপস্থিত শিক্ষার্থী সহ আগত দের মাদক, বাল্যবিবাহ ও জংগীবাদকে না বলে লাল কার্ড প্রদর্শন করেন ও শপথ বাক্য পাঠ করান।

সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, পটিয়া উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, পটিয়া সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোজাম্মেল হক, পৌর মেয়র মো: আয়ুব বাবুল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আ,ক,ম সামশুজ্জমান, সাধারন সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, ভাইস চেয়ারম্যান তিমির বরন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক বিজন চক্রবর্তী, মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরু, কৃষি কর্মকর্তা কল্পনা রহমান, ওসি রেজাউল করিম মজুমদার, ইউপি চেয়ারম্যান আবুল কাসেম, আমিনুল ইসলাম, আবদুর রশিদ দৌলতী , শাহাদত হোসেন সবুজ প্রমুখ।  

মন্তব্য ( ০)





  • company_logo