• অপরাধ ও দুর্নীতি

পাবনায় ফার্মাসিস্ট হয়ে নামের আগে ডাক্তার লেখায় ভোক্তা অধিকারের জরিমানা

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৮ ফেব্রুয়ারী, ২০২৩ ১৪:৩১:২৩

ফাইল ছবি

তোফাজ্জল হোসেন বাবু,পাবনাঃ পাবনায় ফার্মাসিস্ট হয়ে নামের আগে ডাক্তার লেখায় এক ফার্মেসির মালিকের ২০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এসময় আয়োডিনবিহীন লবণ ও মেয়াদোত্তীর্ণ সিলিন্ডার বিক্রি অভিযোগে তিন ব্যবসায় প্রতিষ্ঠানের জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) উপজেলার দাশুড়িয়া মোড় ও মুলাডুলি বাজারে অভিযান চালিয়ে এ জরিমানা করেন পাবনা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী মাহমুদ হাসান রনি।

পাবনা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অফিস সহকারী হুসনেআরা জানান, দাশুড়িয়া মোড়ে নিরাময় ফার্মেসির মালিক প্রবীর কুমার ফার্মাসিস্ট হয়ে নামের আগে ডাক্তার লেখায় ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়া মুলাডুলি বাজারে আয়োডিনবিহীন লবণ বিক্রি ও গুদামজাতের অভিযোগে মেসার্স ফারুক স্টোরকে ২০ হাজার ও মেসার্স নজরুল স্টোরকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসময় মেয়াদোত্তীর্ণ সিলিন্ডার বিক্রির অভিযোগে পাল স্টোরকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

পাবনা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মাহমুদ হাসান রনি বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের এ অভিযান অব্যাহত থাকবে। কোনো ব্যবসায়ী প্রতিষ্ঠানের বিরুদ্ধে এ ধরনের অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে অভিযান পরিচালনা করা হবে।

মন্তব্য ( ০)





  • company_logo