• সমগ্র বাংলা

ঈশ্বরগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিচারের দাবীতে মানববন্ধন ও সড়ক অবরোধ

  • সমগ্র বাংলা
  • ০৬ ফেব্রুয়ারী, ২০২৩ ১৮:২১:৪৬

ছবিঃ সিএনআই

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ)ঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক মহিলা ইউপি সদস্যকে চুলের মুটি ধরে জুতা পেটা করে শ্লীলতাহানি করার অভিযোগে চেয়ারম্যানের বিচারের দাবিতে মানববন্ধন সড়ক অবরোধ করেছে স্থানীয়রা। সোমবার উপজেলা পরিষদের সামনে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে মানববন্ধন শেষে ঘন্টাব্যাপি সড়ক অবরোধ করে। এতে জনদূর্ভোগ সৃষ্টি হলে ইউএনও’র হস্তক্ষেপে অবরোধ প্রত্যাহার করা হয়। 

জানা যায়, উপজেলার উচাখিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল হাসান খান সেলিম ওই ইউনিয়নের সংরক্ষিত ৩নং ওয়ার্ড সদস্য রোকসানা খাতুনকে গত বৃহস্পতিবার রাতে ইউপি কার্যালয়ে অকথ্য ভাষায় গালাগাল করে চুলের মুঠি ধরে জুতা পেটা ও শ্লীলতাহানি করার অভিযোগ উঠে। রাতেই মহিলা ইউপি সদস্য বাদী হয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন। পুলিশ ঘটনার তিন দিন পর চেয়ারম্যানসহ অজ্ঞাত আরও ১০/১৫ জনকে আসামী করে থানায় মামলা রেকর্ড করে। 

ইউপি চেয়ারম্যানের প্রত্যাহার ও বিচারের দাবিতে মানববন্ধন শেষে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবকলীগ সাবেক সদস্য শরিফুজ্জামান আকন্দ রানা, ঈশ্বরগঞ্জ ডিগ্রি কলেজের সাবেক ভিপি সাইদুল গনি ভূইয়া রুমন, উচাখিলা ইউনিয়ন যুবলীগ যুগ্ম-আহবায়ক আমিনুল ইসলাম প্রমুখ। 

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজা জেসমিন বলেন, ঘটনার বিষয়ে থানায় মামলা হয়েছে। তদন্ত স্বাপেক্ষে আদালত ব্যবস্থা নিবেন। মামলার বিষয়টি জেলা প্রশাসককে অবগত করে প্রতিবেদন দেয়া হয়েছে

মন্তব্য ( ০)





  • company_logo