• জাতীয়

বগুড়ায় ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে ভাই-বোন নিহত

  • জাতীয়
  • ০৫ ফেব্রুয়ারী, ২০২৩ ১৫:১২:৪২

ছবিঃ সিএনআই

সঞ্জু রায়, বগুড়াঃ বগুড়ার শিবগঞ্জে ট্রাকের সাথে সংঘর্ষে প্রাইভেটকারের যাত্রী আপন ভাই-বোন নিহত হয়েছেন। এ ঘটনায় বোনের স্বামী হুমায়ূন আহত অবস্থায় চিকিৎসাধীন আছেন। শনিবার রাত সোয়া ৯ টার দিকে বগুড়া-রংপুর মহাসড়কের মোকামতলা চকপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন সিয়াম ও তার বোন কুহেলী আক্তার। তারা লালমনিরহাটের বাসিন্দা। কুহেলীর স্বামী হুমায়ুন বরিশাল জেলার হিজলা উপজেলার হোসেন আহম্মেদের ছেলে।
বিষয়গুলো নিশ্চিত করেছেন ছিলিমপুর (মেডিকেল) পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রাসেল আহম্মেদ। তিনি জানান, প্রাইভেট কারে এই তিন জন ছিলেন। তারা রংপুরের দিকে যাচ্ছিলেন। দুর্ঘটনার পরপরই তিনজনকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক ভাই ও বোনকে মৃত ঘোষণা করেন। আর বোনের স্বামী হুমায়ূনের চিকিৎসা চলছে।

মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) ইমরান হোসেন জানান, প্রাইভেটকারে থাকা তিনজন বগুড়া থেকে রংপুর দিকে যাচ্ছিলেন। মহাসড়কের চকপাড়া এলাকায় আসার পর প্রাইভেটকারের চাকা ফেটে যায়। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারের বিপরীত দিক থেকে আসা বগুড়াগামী এক ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়৷ তিনজনকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক দু'জনকে মৃত ঘোষণা করেন। পুলিশের এ কর্মকর্তা আরও জানান, এ ঘটনায় ট্রাকের চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

মন্তব্য ( ০)





  • company_logo