• স্বাস্থ্য

গোপালপুর শিল্প ও বণিক সমিতির উদ্যোগে ফ্রি চিকিৎসা সেবা

  • স্বাস্থ্য
  • ০২ ফেব্রুয়ারী, ২০২৩ ১৯:০০:৩৫

ছবিঃ সিএনআই

মো. নুর আলম, গোপালপুর (টাঙ্গাইল): টাঙ্গাইলের গোপালপুরে শিল্প ও বণিক সমিতির উদ্যোগে পাঁচজন বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা সকল সম্মানিত সদস্যদের জন্য ও বীর মুক্তিযোদ্ধা সহ আরো অন্যান্য অসহায় রোগীদের মাঝে চিকিৎসা ফ্রি সেবা প্রদান করা হয়। (২ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার সকাল থেকে গোপালপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে রোগীদের ফ্রি চিকিৎসা প্রদান করা হয়। 

যেসব বিশেষ শক্তিও ডাক্তার কোন উপস্থিত ছিলেন সার্জন ডাঃ বিদ্যুত চন্দ্ৰ দেবনাথ এম.বি.বি.এস (ঢাকা), এফসিপিএস (সার্জারী) সহযোগী অধ্যাপক, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল।

মেডিসিন, বক্ষব্যাধি ও বাত-ব্যথা বিশেষজ্ঞ মেডিসিন বিভাগ ডাঃ মোহাম্মদ আবুল কালাম আজাদ এম.বি.বি.এস (ঢাকা), এফসিপিএস (মেডিসিন), এমডি (রিউমাটোলজি) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (পিজি হাসপাতাল)।

হাড়-জোড়া, বাত-ব্যথা, মেরুদন্ড, ট্রমা, পঙ্গুরোগ বিশেষজ্ঞ ও অর্থোপেডিক সার্জন ডাঃ এম সি পাল মিন্টু এম.বি.বি.এস (ঢাকা), ডি-অর্থো (বি.এস.এম.এম.ইউ) এন্ড ট্রমা (ইন্দোনেশিয়া) ইফোট কমপ্রিহেনসিভ রিভিউ কোর্স (স্পেন), স্পাইন সার্জারীতে উচ্চতর প্রশিক্ষণ প্রাপ্ত (বিএসএমএমইউ) ফেলো ইন জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারী (দিল্লী-ইন্ডিয়া) অর্থোপ্লাসটি ও ট্রমা সার্জন, নিটোর (পঙ্গু হাসপাতাল)। হৃদরোগ মেডিসিন বাতজ্বর ডায়াবেটিস বিশেষজ্ঞ। ডাঃ মোঃ আমিনুল ইসলাম এম.বি.বি.এস (ঢাকা), বিসিএস (স্বাস্থ্য), ডি-কার্ড, কার্ডিওলজি (বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়) এমডি (মেডিসিন), এফসি, এমএসিপি (আমেরিকা), সিসিডি- ডায়াবেটোলজি (বারডেম) ফেলোশীপ এ্যাডভান্স ট্রেনিং ইকোকার্ডিওগ্রাফি (নিউ দিল্লী ইন্ডিয়া) কনসালটেন্ট-কার্ডিওলজি, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল।

চক্ষুরোগ চিকিৎসক ও ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাঃ মোঃ মুজাহিদুল ইসলাম (জাহিদ) এম.বি.বি.এস (ঢাকা), বিসিএস (স্বাস্থ্য), এম এস (কোর্স) অফথ্যালমোলজী সিসিডি (বারডেম), সিএমইউ, চক্ষুরোগ ও মাথাব্যথার চিকিৎসায় বিশেষ প্রশিক্ষণপ্রাপ্ত। 

এ সময় গোপালপুর শিল্প ও বণিক সমিতির সভাপতি মো. বেলায়েত হোসেনকে বলেন গোপালপুরের ব্যবসায়ীদের কথা চিন্তা করে আমাদের এই ক্ষুদ্র চিন্তাভাবনা ব্যবসায়ীরা যাতে হাতের কাছেই চিকিৎসা সে নিয়ে সুস্থ থাকতে পারে।

গোপালপুর শিল্প ও বণিক সমিতি সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা আঙ্গুর বলেন আমরা জাতীয় প্রোগ্রামসহ বিভিন্ন সময়ে অংশগ্রহণ করে থাকি, ব্যবসায়ীদেরকে নিয়ে বার্ষিক বনভোজন সহ ও অন্যান্য বিনোদক অনুষ্ঠান করে থাকি তারাই ধারাবাহিকতায় আজকে এই ফ্রি চিকিৎসা সেবা আয়োজন করা হয়েছে।

মন্তব্য ( ১)





image
  • company_logo