• বিশেষ প্রতিবেদন
  • লিড নিউজ

প্রধানমন্ত্রীকে এক নজর দেখতে মানুষ ট্রেন ও বাসে চেপে ছুটছেন রাজশাহী 

  • বিশেষ প্রতিবেদন
  • লিড নিউজ
  • ২৯ জানুয়ারী, ২০২৩ ১৫:৩৮:১২

ছবিঃ সিএনআই

মো. ফারুক হোসেন, চাঁপাইনবাবগঞ্জঃ আজ রাজশাহীতে আসছেন বাংলাদেশ  আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে তৃণমূলের নেতাকর্মীরা ট্রেন ও বাসে চেপে হাজারো জনতা ছুটছেন রাজশাহীর জনসভায়। 

আজ রোববার (২৯ জানুয়ারি) চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশন থেকে প্রথম ট্রেন ছাড়ে সকাল ৭ টায় ও দ্বিতীয় ট্রেন ছাড়ে সকাল সাড়ে ১১ টায় চাঁপাইনবাবগঞ্জ ও রহপুর রেল স্টেশন থেকে। 

এদিকে সকাল থেকে রিজার্ভ বাসে চাঁপাইনবাবগঞ্জের ৫ টি উপজেলা থেকে আওয়ামী লীগের তৃনমুল নেতারা জনসভা কে সফল করতে ছুটছেন রাজশাহীর জনসভায়। এ জনসভায় দলে দলে যোগ দেওয়ার জন্য নেতৃত্ব দিয়ে যাচ্ছেন জেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউর রহমান সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, যুগ্ম সাধারণ সম্পাদক বর্তমান এমপি ডাঃসামিল উদ্দিন আহমেদ শিমুল, চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র মোখলেসুর রহমান, শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ  সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেলা পরিষদ সদস্য আব্দুল জলিল সহ অন্যান্য নেতৃবৃন্দ। তৃণমূল নেতারা বলছেন এ জনসভা থেকে প্রধানমন্ত্রী নতুন বার্তা দিবেন বলে মনে করেন। তারা আরও বলেন এ জনসভা থেকে আগামী দ্বাদশ নির্বাচনে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের উজ্জীবিত করবেন। 

তারা আরও মনে করেন এ জনসভা থেকে ফিরে এসে নির্বাচনের জন্য মাঠে  কাজ করবেন নেতা কর্মীরা। চাঁপাইনবাবগঞ্জ ১ আসনের সাংসদ সদস্য জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল  বলেন নেতা কর্মীরা যাতে এ জনসভায় যেতে পারে সে কারনেই এক দিন আগেই বিশেষ ৩ ট্রেন বুকিং দিয়ে রেখেছি। আজ সকাল থেকে ট্রেন ৩টি  তৃণমূল নেতা কর্মীদের নিয়ে যাচ্ছে। ট্রেনে চেপে যেতে পেরে নেতাকর্মীরা অনেক আনন্দিত। 

আব্দুর রাকিব নামে এক কর্মী বলেন শুধু মাত্র প্রধানমন্ত্রী কে এক নজর দেখা ও সেই সাথে দলে কাজ করার উজ্জীবিত হওয়ার জন্য   রাজশাহীর জনসভায় যাচ্ছি। গোবরাতলা ইউনিয়ন রাফিজ মেম্বার বলেন প্রধানমন্ত্রীকে স্বাগত ও এক নজর দেখার জন্য রাজশাহী যাচ্ছি। 

এদিকে চাঁপাইনবাবগঞ্জ থেকে পুরুষ নেতাকর্মীর পাশাপাশি  আওয়ামী লীগের   তৃণমূল নারী নেতাকর্মীরা এ জনসভায় যোগ দিচ্ছেন। আজ রাজশাহীর জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৫টি প্রকল্প উদ্বোধন করবেন এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জের ২টি বিশেষ ট্রেন উদ্বোধন করবেন। 

মন্তব্য ( ০)





  • company_logo