• অপরাধ ও দুর্নীতি

মাগুরায় দেশীয় অস্ত্রসহ আন্ত:ডাকাত দলের ২ সদস্য আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৮ জানুয়ারী, ২০২৩ ২১:৪৪:৪৬

ছবিঃ সিএনআই

আলী আশরাফ, মাগুরা: মাগুরায় দেশীয় অস্ত্রসহ আন্ত:ডাকাত দলের দুই সদস্যকে আটক করেছে মাগুরা সদর থানা পুলিশ। আটকদের থেকে তিনটি রামদা, একটি ছোট চাকু, দু’টি হাতুড়ি, একটি স্লাইরেন্জ ও ১টি টয়োটা প্রাইভেট কার উদ্ধার করা হয়।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান , শুক্রবার (২৭ জানুয়ারি) রাতে মাগুরা সদর উপজেলার মাগুরা ঝিনাইদহ মহাসড়কের কাশিনাথপুর গ্রামের জনৈক ডায়মন্ডের বাড়ির পাশের দোকানে  রাত আনুমানিক ১টার সময় দোকানের তালা ভাঙ্গার শব্দ পেয়ে জরুরি কল সেবা ৯৯৯ এ জানালে মাগুরা সদর থানা পুলিশ   তাদেরকে ধাওয়া করে মাগুরা খুলনা মহাসড়কের জাগলা এলাকা থেকে ২ ডাকাত সদস্যকে গ্রেফতার করে।

আটককৃতরা হলো, লক্ষীপুর জেলার নুরুল্লাহপুরের আব্দুর রহিমের ছেলে মাসুম রানা (৩৩) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার ফতেপুর গ্রামের মহী মিয়ার ছেলে সাদিকুল ইসলাম  (৩৪)।

আটককৃত প্রাইভেট কারটি গোপালগঞ্জের মাঝিগাতি থেকে গত জানুয়ারী মাসের ১৮ তারিখে চুরি করে নিয়ে আসে। গোপালগঞ্জ সদর থানায় এ বিষয়ে মামলা নং-৩৪। অভিযান পরিচালনা করার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে  সুকৌশলে মূল হোতা গাজীপুর জেলার চান্দুমিয়ার ছেলে আসলাম ওরফে লুলু (৪০) সহ অন্য ২ ডাকাত সদস্য পালিয়ে যায়, তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য ( ২)





image
image
  • company_logo