• জাতীয়

দ্র্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে ব্যর্থ সরকার: ভিপি নুর

  • জাতীয়
  • ২৮ জানুয়ারী, ২০২৩ ১৭:২৬:০২

ছবিঃ সিএনআই

নজরুল ইসলাম রাজু, রংপুর ব্যুরোঃ আগামীতে ১৪ এবং ১৮ সালের নির্বাচনের মত আর কোন নির্বাচন বাংলাদেশ হবে না, হতে দেয়া হবে না বলে মন্তব্য করেছেন গণআধিকার পরিষদের সদস্য সচিব ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি নুরুল হক নুর।তিনি বলেন,এদেশের মানুষ চায় সুষ্টু ভোট।আর বিনা ভোটের সরকারকে দেখতে চায় না জনগন।সারাদেশে এখন লুটপাটের সৃষ্টি হয়েছে।

শনিবার বিকালে রংপুর পাবলিক লাইব্রেরী মাঠে গণআধিকার পরিষদের সদস্য ফরম উন্মোচন এবং শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে এই মন্তব্য করেন তিনি।নুর বলেন,দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে ব্যর্থ এই সরকার। জনজীবনে নাভিশ্বাস উঠেছে।জনবিরোধী সরকারকে আর জনগণ চায় না।

নুর বলেন,আন্তর্জাতিকভাবেও বিনা ভোটের নির্বাচন আর সমর্থন করা হচ্ছে না।ইতিমধ্যে ইভিএম কেনা থেকে সরকার সরে এসেছে। এর মাধ্যমে প্রমাণ হয়েছে সরকারের আর বেশি শক্তি ব্যবহার করে নির্বাচনের সুযোগ নেই।সরকারের দমন পীড়নে আর বিরোধী দল ভয় পায় না।তবে সরকারের কঠোর সমালোচনা করেন নুর।

১৪ এবং ১৮ সালের মতো আর কোনো নির্বাচন বাংলাদেশের মাটিতে হতে দেয়া হবে না। পরিষদের সাধারণ সম্পাদক রংপুর বিভাগীয় উপকমিটির সমন্বয়ক হানিফ খান সজিবের অনুষ্ঠানে রংপুর বিভাগের ৮ জেলা উপজেলার নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।পরে তিনি শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।এর আগে আট জেলার গণআধিকার পরিষদ কমিটির সভাপতি,সদস্য সচিব বক্তব্য রাখেন।জেলা ও বিভাগের নেতারা ওয়ামীলীগ,এরশাদ ও বিএনপির কথা বলেন,এদেশে এই তিন সরকার দেশ
পরিচালনা করছেন।এদেশের মানুষের ভোটের অধিকার ধ্বংস করছেন।

মন্তব্য ( ০)





  • company_logo