• শিশু সংবাদ

পাবনায় ইজিবাইকের ধাক্কায় শিশু নিহত

  • শিশু সংবাদ
  • ২৮ জানুয়ারী, ২০২৩ ১১:০১:১২

প্রতীকী ছবি

তোফাজ্জল হোসেন বাবু,পাবনাঃ পাবনায় আঞ্চলিক সড়কে ইজিবাইকের ধাক্কায় লামিয়া লাম (৮) নামের এক শিশু নিহত হয়েছে। শুক্রবার (২৭ জানুয়ারি) বিকেলে পাবনার ঈশ্বরদী উপজেলার লক্ষ্মীকুণ্ডা ইউনিয়নের দাদাপুর বিলকেদার পূর্বপাড়া বাঁধের নীচের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। নিহত লাম উপজেলার লক্ষ্মীকুণ্ডা ইউনিয়নের দাদাপুর বিলকেদার গ্রামের বাবু সরদারের মেয়ে। সে বিলকেদার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেল পৌন ৫টার দিকে ঈশ্বরদীর লক্ষ্মীকুণ্ডা ইউনিয়নের দাদাপুর পূর্বপাড়া বাঁধের নিচে সহপাঠীদের সঙ্গে খেলা করছিল লাম। তখন রাস্তা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইক লামকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। এ সময় স্থানীয়রা আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতাল নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে ইজিবাইক চালককে আটক করে থানায় নিয়ে যায়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, পাবনা জেনারেল হাসপাতাল থেকে শিশুটির মরদেহ ঈশ্বরদী থানায় নেওয়া হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ইজিবাইকসহ চালককে আটক করেছে পুলিশ। নিহতের স্বজনরা এখনও কোনো লিখিত অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য ( ০)





  • company_logo