• সমগ্র বাংলা

বগুড়ায় মাদ্রাসা শিক্ষকের আত্মহত্যা

  • সমগ্র বাংলা
  • ২৭ জানুয়ারী, ২০২৩ ১৯:৪৯:৫৪

প্রতীকী ছবি

সঞ্জু রায়, বগুড়া: বগুড়া সদরে গলায় ফাঁস দিয়ে মওলানা শহিদুল ইসলাম (৫০) নামে এক মাদ্রাসা শিক্ষক আত্মহত্যা করেছেন। শুক্রবার সকাল ১১ টার দিকে উপজেলার নামুজা সরদারপাড়া এলাকার নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

 মৃত শহিদুল ইসলাম ওই এলাকার মৃত আজিম উদ্দিনের ছেলে ও নামুজা ফাযিল মাদ্রাসায় শিক্ষকতা করতেন। তার মরদেহ দুপুর পৌণে ১ টার দিকে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।
 
বিষয়গুলো নিশ্চিত করেছেন বগুড়া সদর থানা পুলিশের এসআই মন্তাজ আলী। পুলিশের এ কর্মকর্তা জানান, মাদ্রাসা শিক্ষক শহিদুল ইসলামের মরদেহ নিজ বড়ির এক শয়ন ঘরের তীরের সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে। তিনি দীর্ঘদিন যাবত মানসিক ভারসাম্যহীন অবস্থায় ছিলেন। চিকিৎসার জন্য মাদ্রাসা থেকে ছুটিতে ছিলেন তিনি। পরিবারের সদস্যরা জানিয়েছে, প্রায় দেড় বছর আগে শহিদুল ইসলামের প্রথম স্ত্রী মারা যান। এরপর থেকেই তিনি মানসিকভাবে ভারসাম্যহীন হয়ে পড়েন। পরিবারের সদস্যরা শহিদুলের সুস্থতার জন্য দ্বিতীয় বিয়েও দেয়। সম্প্রতি আরও কয়েক জায়গায় তার চিকিৎসা করানো হয়। শুক্রবার সকালে ফজরের নামাজ পড়া শেষে স্ত্রীকে রেখে তিনি অন্য ঘরে গিয়ে শুয়ে পড়েন। সকাল ৯ টার দিকে দ্বিতীয় স্ত্রী ওই ঘরে গিয়ে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান। এসআই মন্তাজ আলী আরও জানান, তার মরদেহ ময়নাতদন্তের জন্য শজিমেক মর্গে আছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

মন্তব্য ( ০)





  • company_logo