• সমগ্র বাংলা

মহা সড়কে স্প্রীড ব্রেকারই কাল, ছেলের সামনে নিহত মা

  • সমগ্র বাংলা
  • ২৭ জানুয়ারী, ২০২৩ ১৮:২২:৪৯

প্রতীকী ছবি

সালাহ উদ্দিন আহমেদ, দিনাজপুর:  ছেলের সাথে মোটর সাইকেলে চেপে ভাগ্নের বিয়ের দাওয়াত খেতে যাবার সময় স্প্রীড ব্রেকারে ধাক্কা লেগে রাস্তায় ছিটকে পড়ে ট্রাক চাপায় নিহত হয়েছে মা। আজ শুক্রবার দুপুরে ছেলের সামনে মায়ের মৃত্যুর ওই করুন দুর্ঘটনা ঘটেছে জেলা শহরের মহারাজা স্কুল মোড়ে।

নিহত সরোতা বালা (৪৫) জেলা সদরের কমলপুর ইউনিয়নের দাইনুর গ্রামের মৃত নগেন রায়ের স্ত্রী। 

স্হানীয়রা জানান, ছেলে তাপস রায়ের সাথে মোটরসাইকেলে চড়ে দশমাইলে ভাগ্নের বিয়ের দাওয়াত খেতে যাচ্ছিলেন সরোতা বালা। শহরের মহারাজা স্কুলের সামনে ৪ মাথার মোড়ে স্প্রীড ব্রেকারে ধাক্কা সামলাতে না পেরে রাস্তায় ছিটকে পড়েন তিনি। এসময় বিপরিত দিক থেকে আসা একটি ট্রাক (দিনাজপুর ট-১১-০১৮৮) চাপায় দুর্ঘটনাস্হলে নিহত হন তিনি। এর আগে ওই ট্রাকের বাম্পারের ধাক্কায় মোটর সাইকেলের নিয়ন্ত্রন হারায় চালক ছেলে তাপস রায়। খবর পেয়ে লাশ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা।

নিহতের ছেলে মোটর সাইকেল চালক তাপস রায়ের দাবি স্পীড ব্রেকার পার হওয়ার সময় মোটর সাইকেলের বাম্পারে ট্রাকের ধাক্কায় তার মা মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তার ডান সাইডে পড়ে গিয়ে ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত হয়েছে। 

কোতয়ালী থানার ইন্সপেক্টর গোলাম মাওলা জানান,  দুর্ঘটনায় নিহতের ঘটনায় ট্রাকটি জব্দ করেছেন তারা। তবে পরিবারের পক্ষে  অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ  স্বজনদের কাছে তুলে দেওয়া হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo