• বিনোদন

এস আর স্টার মিউজিক অ্যাওয়ার্ড পেলেন তানিন সুবহা

  • বিনোদন
  • ২২ জানুয়ারী, ২০২৩ ১১:১৬:৪৮

ছবিঃ সিএনআই

বিনোদন ডেস্কঃ  এস আর মিউজিক ফিল্মস প্রদত্ত এস আর স্টার মিউজিক অ্যাওয়ার্ড ২০২৩ পেলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা তানিন সুবহা। ২১ জানুয়ারি সন্ধ্যায় রাজধানীর কচিকাঁচা মিলনায়তনে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে তাঁকে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। হালের জনপ্রিয় এ নায়িকার হাতে অ্যাওয়ার্ডটি তুলে দেন এশিয়ান টিভির চেয়ারম্যান হারুন অর রশিদ সিআইপি।

এ সময় আরও উপস্থিত ছিলেন,অভিনেত্রী রেবেকা রউফ এবং স্বপ্নীল এর চেয়ারম্যান মনজুরুল আলম টিপু। অনুষ্ঠানটির সঞ্চালনা করেন, এস আর মিউজিক ফিল্মসের সিইউ লায়ন মো. শাহাব উদ্দিন। উল্লেখ্য, চিত্রনায়িকা তানিন সুবহার প্রথম সিনেমা অবাস্তব ভালবাসা। প্রথম ছিনেমাই তাঁকে ব্যাপক দর্শক প্রিয়তা এনে দেয়। এছাড়াও জাকির হোসেন রাজু পরিচালিত ভাল থেকো, ‍মাটির পরীসহ তাঁর মুক্তিপ্রাপ্ত প্রায় ১৩/১৪ টি সিনেমার সবগুলোই দর্শক নন্দিত হয়।

তানিন জানান, সামনে দুই রাজকন্যা, বীর মাতা ও প্রেমের বাঁধান নামে তিনটি সিনেমা মুক্তির জন্য প্রস্তুত রয়েছে। এছাড়াও আমি বৈশাখি টিভিতে সিনেমার মানুষ নামে সাদেক সিদ্দিকী পরিচালিত একটি ধারবাবাহিক নাটকেও কাজ করছি। তবে টিভি নাটকের পাশাপাশি ইউটিউবেও আমার কাজ চলছে। তবে আজকের অনুষ্ঠান সম্পর্কে তানিন বলেন, আমাকে অ্যাওয়ার্ড দিয়ে সম্মান জানানোর জন্য অনুষ্ঠানটির আয়োজক লায়ন মো. শাহাব উদ্দিন ভুঁইয়াকে অসংখ্য ধন্যবাদ। পুরষ্কারটি পেয়ে ভীষণ ভাল লাগছে। 

মন্তব্য ( ০)





  • company_logo