• রাজনীতি

দেশ কোন সংকটে নেই, মানুষও কোন সংকটে নেই, সংকটে আছে বিএনপি: হানিফ

  • রাজনীতি
  • ০৬ জানুয়ারী, ২০২৩ ১৫:৫৭:৫৩

ছবিঃ সিএনআই

‘দেশ কোন সংকটে নেই, মানুষও কোন সংকটে নেই, সংকটে আছে বিএনপি। এমন মন্তব্য করে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, যে দলের শীর্ষ দুই নেতা দন্ডপ্রাপ্ত হয়ে পলাতক ও কারাগারে থাকে সেই দল তো সংকটেই থাকবে। তাই শান্তনা খুজতে দেশ সংকটে আছে বলে প্রচার করছে তারা।

কুষ্টিয়ায় শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস্ধসঢ়; এর উদ্বোধনকালে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন। ‘সরকার বিচার বিভাগকে ব্যবহার করছে’ বিএনপির অভিযোগ প্রসঙ্গে হানিফ এসময় আরো বলেন, বিএনপির মুখে এ কথা মানায় না, কারণ বিএনপি এ দেশের বিচার ব্যবস্থাকে কলুষিত করেছিলো। বঙ্গুবন্ধু হত্যার বিচার বন্ধ করে এবং ক্ষমতায় থাকতে বিচার বিভাগকে হাতিয়ার হিসেবে ব্যবহার করে বিএনপি বিচারহীণতার সংস্কৃতি কায়েম করেছিলো। আওয়ামীলীগ ভবিষ্যতেও বিচার বিভাগে কোন হস্তক্ষেপ করবে না।

বিএনপির আন্দোলন প্রসঙ্গে হানিফ বলেন, দশ বছর ধরে বিএনপির আন্দোলন দেখে আসছি। জনবিচ্ছিন্ন দল বিএনপির আন্দোলন নিয়ে কোন কথা বলার প্রয়োজন নেই। বিএনপির আন্দোলন নিয়ে জনগনও ভাবে না, আওয়ামীলীগও ভাবে না। তবে যেকোন অপতৎরতা কঠোর হস্তেই দমন করা হবে।

পরে কুষ্টিয়া শেখ কামাল স্টেডিয়ামে মশাল জ¦ালিয়ে ও বেলুন উড়িয়ে যুব গেমস্ধসঢ়; এর উদ্বোধন করেন হানিফ। এসময় কুষ্টিয়ার কুমারখালী আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট অনুপ কুমার ন›দ্বী ও অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন উপস্থিত ছিলেন। 

মন্তব্য ( ০)





  • company_logo