• রাজনীতি

ষড়যন্ত্র কারীদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারি দিলেন চাঁপাইনবাবগঞ্জের ৩ আসনের নৌকার মাঝি আব্দুল ওদুদ 

  • রাজনীতি
  • ০৪ জানুয়ারী, ২০২৩ ১৮:০৩:২৯

ছবিঃ সিএনআই

মো. ফারুক হোসেন, চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়নপত্র দাখিল করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য মোঃ আব্দুল ওদুদ। আজ বুধবার দুপুর ১২টার সময় জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক এ. কে. এম গালিভ খাঁনের নিকট মনোনয়নপত্র জমা দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সাংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, উপ-দপ্তর সম্পাদক মোঃ মনিরুল ইসলাম, জেলা ক্রিড়া সম্পাদক আজিমুল আহসান রিমন, সদস্য এমরান ফারুক মাসুম, শহীদুল হুদা অলক, গোলাম শাহনেওয়াজ অপু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফাইজার রহমান কনক, জেলা কৃষক লীগের সভাপতি আব্দুস সামাদ বকুল , সাবেক  জেলা ছাত্র লীগ  নেতা ও সাবেক ভাইস চেয়ারম্যান জিয়াউর রহমান তোতা,সাবেক  সদর উপজেলা কৃষক লীগের সভাপতি রুহুল আমিন, সাধারণ সম্পাদক রুহুল আমিন রাসেল, মহিলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড.ইয়াসমিন সুলতানা রুমাসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে মনোনয়নপত্র জমা দেয়ার পর নৌকার প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি  মোঃ আব্দুল ওদুদ সাংবাদিকদের বলেন, এই নির্বাচনে আওয়ামীলীগের কিছু নেতাকর্মীরা ষড়যন্ত্র চলাচ্ছে তাই সকলকে ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান জানান। এছাড়াও তিনি আরও বলেন দলের কোন নেতাকর্মী যদি নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্র করে সেই বিষয় প্রমান মিললে সাংগঠনিক ভাবে কঠোর ব্যাবস্হা গ্রহণ করা হবে। 

এদিকে চাঁপাইনবাবগঞ্জ ১ আসনের সাংসদ সদস্য জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল বলেন আপনারা জেনে রাখুন আমি এখনো সাংসদ সদস্য দলের নেতাকর্মী হয়েও যারা গভীর ষড়যন্ত্র লিপ্ত আছেন তারা ফিরে আসুন নয়তো দল আপনাদের বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা গ্রহণ করবে।

তিনি আরো বলেন, নির্বাচিত হলে তার রেখে যাওয়া অসমাপ্ত উন্নয়ন কাজ আবারও শুরু করবেন।    

উল্লেখ্য, গত ১১ ডিসেম্বর বিএনপি’র দলীয় ৬ সংসদ সদস্য পদত্যাগ করায় তাদের আসন শূন্য ঘোষণা করা হয়। এরমধ্যে আগামী ১ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জ-২ ও ৩ আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হবে।    

মন্তব্য ( ০)





  • company_logo