• খেলাধুলা

ঠাকুরগাঁওয়ে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস উদ্বোধন

  • খেলাধুলা
  • ০৩ জানুয়ারী, ২০২৩ ২০:২৭:২২

ছবিঃ সিএনআই

আব্দুল আওয়াল, ঠাকুরগাঁওঃ  জমকালো আয়োজনের মধ্য দিয়ে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস এর উদ্বোধন করা হয়। মঙ্গলবার শহরের শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়ামে বেলুন উড়িয়ে গেমসের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান। 

বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় উদ্বোধনী অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবুর সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান, বিশেষ অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের সভাপতি মুহ: সাদেক কুরাইশী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মামুন ভুইয়া, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি প্রবীর কুমার গুপ্ত বুয়া প্রমুখ। এ সময় জেলা প্রশাসনের কর্মকর্তা, জেলা ক্রীড়া সংস্থা, ফুটবল এসোসিয়েশনের কর্মকর্তা,  বিভিন্ন উপজেলা থেকে আগত ক্রীড়া সংগঠক ও অংশগ্রহনকারী খেলোয়াড়গণ উপস্থিত ছিলেন। 

এ বছর শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসে উপজেলা পর্যায়ে ব্যাডমিন্টন, টেবিল টেনিস, উশু, তায়কোয়ানডো, কারাতে, রাগবি ও এ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এর মধ্যে এ্যাথলেটিকসে তরুন/তরুনী, রাগবিতে তরুণ, ব্যাডমিন্টনে তরুন একক/দ্বৈত, টেবিল টেনিসে তরুন একক/দ্বৈত, রাগবিতে তরুনী, ব্যাডমিন্টনে তরুনী একক/দ্বৈত, টেবিল টেনিসে তরুনী একক/দ্বৈত, ব্যাডমিনটন মিক্স ডবল, তায়কোয়ানডোতে তরুন/তরুনী, কারাতে তরুন/তরুনী ও উশুতে তরুন/তরুনী টিমের খেলোয়াড়েরা অংশগ্রহন করবেন। প্রত্যেক ইভেন্টেই প্রতিটি উপজেলা থেকে ৫ জন খেলোয়াড় অংশ নিবেন।

মন্তব্য ( ০)





  • company_logo