• খেলাধুলা

নতুন সম্পর্ক গড়েছেন নেইমার, কে এই জেসিকা তুরিনি?

  • খেলাধুলা
  • ০৩ জানুয়ারী, ২০২৩ ১৭:৪২:০৯

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্কঃ কাতার বিশ্বকাপে ব্রাজিলের হতাশাজনক পারফরমেন্স নিয়ে সমালোচনা তুঙ্গে। তারকা ফরোয়ার্ড নেইমারের খেলায়ও সন্তুষ্ট নন ব্রাজিল সমর্থকরা। মেসি যেখানে দলকে বিশ্বকাপ জিতিয়েছেন, সেখানে নেইমার দলকে সেমিতেও তুলতে পারলেন না। এসব নিয়ে নেইমারকে অনেক কথা শুনতে হচ্ছে। তবে এগুলো থোরাই কেয়ার করছেন এই তারকা।

বিশ্বকাপের হতাশা ভুলে মাস্তি করে বেড়াচ্ছেন সাবেক এই পিএসজি তারকা। নতুন নতুন সঙ্গী বেছে নিচ্ছেন। 

জিশোডটগ্লোবো নামের ব্রাজিলিয়ান সংবাদমাধ্যমের খবর, আরও এক তরুণীর সঙ্গে সম্পর্ক গড়েছেন নেইমার। তার নাম জেসিকা তুরিনি। তিনি ব্রাজিলের মডেল। সম্প্রতি এই দুজনকে একসঙ্গে দেখা গেছে।  ডিজিটাল মাধ্যমেও তার বেশ প্রভাব রয়েছে।

জেসিকা তুরিনি ফুটবল-বিশ্বের নজরে এসেছেন কাতার বিশ্বকাপের সময়। গ্যালারিতে তাকে ব্রাজিলের সমর্থন করতে দেখা গেছে। ব্রাজিলের ম্যাচ চলাকালে নিজের মুঠোফোন দিয়ে মাঠের নানা ঘটনা ভিডিও করেছেন তিনি নিয়মিত। এ ছাড়া পেনাল্টিতে নেইমারের গোলের পর ব্রাজিলের জার্সিতে থাকা সিবিএফের লোগোতে চুমো আঁকতেও দেখা গেছে তাকে।

কিন্তু এতে তো আর প্রমাণ হয় না যে নেইমার আর জেসিকা তুরিনির প্রেম চলছে! তাহলে জিশোডটগ্লোবো কীভাবে খবর দিল যে জেসিকা তুরিনির প্রেমে পড়েছেন নেইমার? 

বর্ষবরণ নিয়ে নেইমার যে পার্টির আয়োজন করেছেন, সেখানে নিমন্ত্রণ পেয়েছেন বিভিন্ন জগতের তারকারা। তাদের মধ্যে ছিলেন ব্রাজিলিয়ান মডেল জেসিকা তুরিনিও। সেটি হয়েছে ফ্রান্সের প্যারিসে।

৩০ বছর বয়সি এই মডেলের বাস ব্রাজিলের সাও পাওলোতে। মডেলিংয়ের পাশাপাশি গো-কার্টস রেস করেন জেসিকা তুরিনি। এ বছর আবার সার্ফিং করতেও শুরু করেছেন। জেসিকা তুরিনি পারিবারিক অটোমেশন ব্যবসার সঙ্গেও যুক্ত। মিস এসপিরিটো সান্টো-২০১৪ প্রতিযোগিতায় রাজধানী ভিটোরিয়া শহরের প্রতিনিধিত্ব করেন তিনি।

মন্তব্য ( ০)





  • company_logo