• রাজনীতি

এই সময়ে অর্থনৈতিক সংকট সবচেয়ে গুরুত্বপূর্ণ : ইনু

  • রাজনীতি
  • ০৪ ডিসেম্বর, ২০২২ ১৫:২৯:১৬

ছবিঃ সিএনআই

রবিউল আলম ইভান, কুষ্টিয়াঃ ১০ ডিসেম্বরের জনসভা নিয়ে এতো কথাবার্তা বলার কারণ দেখছেন না জাসদ সভাপতি হাসানুল ইনু। তিনি বলেন, একটি জনসভার মাধ্যমে সরকার উল্টে যায় না।

রবিবার (৪ ডিসেম্বর) বেলা ১১টায় কুষ্টিয়ার মিরপুরের হালসা আদর্শ ডিগ্রী কলেজে বিজয়ের পঞ্চাশ বছর, বাঙালীর অর্জন, ভবিষ্যত করণীয় শীর্ষক আলোচনায় অংশ নেয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এসময় হাসানুল হক ইনু আরো বলেন, এই সময়ে অর্থনৈতিক সংকট সবচেয়ে গুরুত্বপূর্ণ। আরেকটা গুরুত্বপূর্ণ কাজ হলো সংবিধান রক্ষা, সঠিক সময়ে নির্বাচন ও যে কোন মূল্যে রাজাকার, জামায়াত জঙ্গী গোষ্ঠীকে ক্ষমতার বাইরে রাখা। নির্বাচন বিএনপি জামায়াতের এজেন্ডা নয়, তাদের এজেন্ডা হলো, সরকার উৎখাত করে ক্ষমতা দখল করা আর এর আড়ালে কৌশলে জামায়াত, রাজাকার জঙ্গীদেরকে পুনরুজ্জীবিত করা। এর জন্য তারা সংকট মোকাবেলায় কোন প্রস্তাব না দিয়ে সংবিধান উচ্ছেদ
করতে চাচ্ছে। এটা বিপদ সংকেত। এরকম পরিস্থিতিতে শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের সকল স্বপক্ষের শক্তিকে এটার মোকাবেলা করতে হবে।

পরে হালসা আদর্শ কলেজ অডিটোরিয়ামে কলেজের অধ্যক্ষ জহুরুলইসলামের সভাপতিত্বে আলোচনায় বক্তব্য রাখেন হাসানুল হক ইনু। বক্তব্য রাখেন মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল কাদের, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী প্রমুখ। এসময় কলেজের শিক্ষার্থী, শিক্ষক, সূধীজন ও জাসদ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 

মন্তব্য ( ০)





  • company_logo