• বিনোদন

এবার নতুন ওয়েব সিরিজে তমা মির্জা, সঙ্গে থাকছেন অপূর্ব

  • বিনোদন
  • ০৪ ডিসেম্বর, ২০২২ ১২:৪০:৫২

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তমা মির্জা। মনোমুগ্ধকর অভিনয় দিয়ে দর্শকদের কাছ থেকে প্রশংসিত হচ্ছেন। এবার তিনি জনপ্রিয় একটি ওটিটি প্ল্যাটফর্মের জন্য নির্মিতব্য ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন।

আলফা আইয়ের ব্যানারে নাম চূড়ান্ত না হওয়া এ সিরিজটি নির্মাণ করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা তানিম রহমান অংশু।

জানা গেছে, সত্য ঘটনা অবলম্বনে নির্মিতব্য এ সিরিজটিতে অভিনয় করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা। সঙ্গে থাকছেন ছোট পর্দার তারকা অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বসহ আরও ২০ জন তারকা শিল্পী। এমনটাই নিশ্চিত করেছেন আলফা আইয়ের কর্ণধার শাহরিয়ার শাকিল।

তিনি বলেন, ‘আমাদের একসঙ্গে বেশ কিছু প্রজেক্ট প্রস্তুত হচ্ছে। তার মধ্যে জনপ্রিয় একটা প্ল্যাটফর্মের জন্য ওয়েব সিরিজ নির্মিত হবে, যেটা নির্মাণ করবেন তানিম রহমান অংশু। এই প্রজেক্টের সবকিছুই চূড়ান্ত। এটাতে অপূর্ব, তমা মির্জা থাকবেন। আরও অনেক চমক রয়েছে এখানে সেটা কিছুদিন পরেই জানতে পারবেন।’তিনি আরও বলেন, সিরিজের নাম এবং প্ল্যাটফর্ম ছাড়াও বাকি চমক; সবকিছু কয়েকদিনের মধ্যেই জানানো হবে।

এ বিষয়ে তানিম রহমান অংশুর সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, ‘হ্যাঁ, একটি প্রজেক্ট করতে যাচ্ছি। সবকিছুই চূড়ান্ত, এখন শুধু শুটিং শুরু করার পালা। এটি নির্মিত হবে একটি সত্য ঘটনা অবলম্বনে। বলা যায়, বড় ক্যানভাসেই এটি নির্মিত হবে এবং অপূর্ব, তমা ছাড়া আরও ২০ জন শিল্পী থাকবেন কেন্দ্রীয় চরিত্রে এবং তাদের প্রত্যেককেই দর্শক চেনেন। মোট কথা, মূল চরিত্রে অভিনয় করবেন ২২ জন শিল্পী। মূল চরিত্র ছাড়াও এখানে আরও দেখা যাবে ৩৪ জন শিল্পীকে। এক কথায়, এ সিরিজটিতে সব মিলিয়ে ৫৬ জন শিল্পীকে দেখা যাবে।’

তিনি আরও বলেন, সবকিছু ঠিক থাকলে এই মাসে শুটিং শুরু হবে।

মন্তব্য ( ০)





  • company_logo