• অপরাধ ও দুর্নীতি

ফরিদপুরে ৩০ কেজি গাঁজা উদ্ধার, ঈগল পরিবহনের সুপারভাইজারসহ আটক ৩

  • অপরাধ ও দুর্নীতি
  • ০১ ডিসেম্বর, ২০২২ ১৭:৫২:৩২

ছবিঃ সিএনআই

এহসান রানা, ফরিদপুরঃ ফরিদপুরের মধুখালী থানা পুলিশ ১ ডিসেম্বর রাতে ৩০ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করেছে। এ ঘটনায়   বৃহস্পতিবার দুপুরে নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিং করেছেন মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. শহিদুল ইসলাম। 

প্রেস ব্রিফিংয়ে ওসি  মো. শহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে  খাগড়াছড়ি হতে সাতক্ষীরাগামী ঈগল পরিবহনে মাদকের একটি বড় চালান যাচ্ছে। সেই অনুযায়ী মধুখালী পৌর সদরের মধুখালী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বিপরীতে  ঢাকা-খুলনা মহাসড়কের উপর অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে তল্লাসী করে ১ ডিসেম্বর রাত আনুমানিক ২টা ৩০ মিনিটের সময় ঈগল পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৫-১১৭৭) কেবিনে রাখা ট্রাভেল ব্যাগ ও কার্টুনে রাখা মোট ৩০ কেজি গাঁজা পাওয়া যায়।

এ সময় বাসের সুপারভাইজার আবু রায়হান(৪৫),পিতা-আবদুর রাজ্জাক,গ্রাম-উলুবাড়িয়া, ঝিনাইদহ,বাসের যাত্রী সাজ্জাদ শিকদার (৩৯),পিতা-ছলিম শিকদার, গ্রাম-দিঘল,শালিখা,মাগুরা ও শাহিন (৩৫),পিতা- সামছুদ্দিন,গ্রাম-উলুবাড়িয়া,শৈলকুপা,ঝিনাইদহ কে আটক করা হয়েছে।

 ওসি আরো জানান,  এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮এর ৩৬(১) টেবিলের ১৯(গ) ধারায় মধুখালী থানায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়া আটককৃতদের জবানবন্দী অনুযায়ী শালিখা, মাগুরার উজ্জল মোল্যা নামের এক আসামী পলাতক রয়েছে এবং উজ্জল একাধিক মাদক মামলার আসামী ।

 

 

মন্তব্য ( ০)





  • company_logo