• কূটনৈতিক সংবাদ

বিএসএমএমইউ উপাচার্যের সাথে বাংলাদেশে নিযুক্ত নেপালের রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ

  • কূটনৈতিক সংবাদ
  • ২৯ নভেম্বর, ২০২২ ১৮:৩২:৩৫

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দির আহমেদের সঙ্গে বাংলাদেশে নিযুক্ত নেপালের রাষ্ট্রদূত ঘনশ্যাম ভান্ডারী সৌজন্য সাক্ষাৎ করেছেন।

মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎকার অনুষ্ঠিত হয়। সৌজন্য সাক্ষাৎকালে নেপালের রাষ্ট্রদূত ঘনশ্যাম ভান্ডারী বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত নেপালী চিকিৎসক-ছাত্রদের বিভিন্ন ধরণের সুযোগ সুবিধা প্রদানের জন্য বিএসএমএমইউর কর্তৃপক্ষ এবং বাংলাদেশ সরকারকে ধন্যবাদ জ্ঞাপন করেন।  

পাশাপাশি বিএসএমএমইউতে নেপালের শিক্ষার্থীদের আসন সংখ্যা বৃদ্ধি, অধ্যয়নরত চিকিৎসক শিক্ষার্থীদের আরো সুযোগ সুবিধা বৃদ্ধির জন্য বিএসএমএমইউর কর্তৃপক্ষের প্রতি অনুরোধ জানান তিনি।  

এ সময় অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ নেপালের রাষ্ট্রদূতকে স্বাগত জানিয়ে বলেন, নেপালের সঙ্গে বাংলাদেশের সুদৃঢ় সম্পর্কের দীর্ঘ ঐতিহ্য রয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত নেপালের শিক্ষার্থীরা নিষ্ঠাবান, নিয়মানুবর্তিতা মেনে পড়াশোনা করছেন।  

ভবিষ্যতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের আরও সুযোগ সুবিধা বৃদ্ধি করা হবে বলে আশ্বাস প্রদান করেন বিএসএমইউর মাননীয় উপাচার্য।

তিনি নেপালের ত্রিভূবন বিশ্ববিদ্যালয়সহ অন্য বিশ্ববিদ্যালয় গুলোতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, চিকিৎসক, কর্মকর্তাদের অভিজ্ঞতার অর্জনের লক্ষ্যে কাজ করার সুযোগ প্রদানে আহ্বান জানান।

মন্তব্য ( ০)





  • company_logo