• সমগ্র বাংলা
  • লিড নিউজ

ফরিদপুরে নদী গবেষণা ইনস্টিটিউট কর্মকর্তার উপর হামলা

  • সমগ্র বাংলা
  • লিড নিউজ
  • ২৯ নভেম্বর, ২০২২ ১৮:১২:১৮

প্রতীকী ছবি

এহসান রানা,ফরিদপুর: ফরিদপুর নদী গবেষণা ইনস্টিটিউটের উর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা ও ব্যাম্বো ব্যান্ডেলিং প্রকল্প পরিচালক আবদুল্লাহ  আল ইমরানের উপর হামলা চালিয়েছেন ফরিদপুর শহরতলীর হাড়োকান্দি এলাকার মোঃ নিয়াজ শেখ ও কাজল মৃধা নামে দুই ব্যক্তি। অভিযোগ সূত্রে জানা যায় গত ২৭ নভেম্বর আনুমানিক বেলা ১১.৩৯ মিনিটে দাপ্তারিক কাজে প্রবেশ করে জামানতের টাকা ফেরত সম্পর্কে জানতে চায়। ঐ সূত্র ধরে কথা কাটাকাটির মাধ্যমে বৈজ্ঞানিক কর্মকর্তা আবদুল্লাহ আল ইমরানকে রুমের দরজার ছিটকিনি আটকিয়ে কিল ঘুষি লাথি মেরে শারীরিক নির্যাতন চালায়। এ বিষয়ে আবদুল্লাহ  আল ইমরান বাদী  হয়ে ফরিদপুর কোতয়ালী থানায় গত ২৭/১১/২০২২ইং তারিখে একটি অভিযোগ দায়ের করেছেন এবং এর অনুলিপি মহাপরিচালক, নদী গবেষণা ইনস্টিটিউট, ফরিদপুর, জেলা প্রশাসক, ফরিদপুর, পুলিশ সুপার, ফরিদপুর, সিনিয়র সচিব মহোদয়ের একান্ত সচিব, পানি সম্পদ মন্ত্রণালয়ের নিকট প্রেরণ করেছেন।  

বৈজ্ঞানিক কর্মকর্তা আবদুল্লাহ আল ইমরান জানান , ইতি পূর্বে ব্যাম্বো ব্যান্ডেলিং প্রকল্পের একট টেন্ডার গ্রহণ করা হয় , ঐ টেন্ডারে অংশ গ্রহণ না করেই বাড়তি সুবিধা নেওয়ার চেষ্টা করে । বাড়তি সুবিধা আমার কাছ থেকে না পেয়ে আমার উপর এই সন্ত্রাসী হামলা করে । আমি সুষ্ঠ তদন্তের মাধ্যমে হামলাকারীদের সঠিক বিচার চাই । 

উক্ত ঘটনার বিষয়ে মোঃ নিয়াজ শেখ ও কাজল মৃধার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তাদের মোবাইল ২টি বন্ধ পাওয়া যায়।  

এ বিষয়ে কোতয়ালী থানার তদন্তকারী কর্মকর্তা এসআই সাকরাতুল জানান নদী গবেষনার ইনস্টিটিউটের বৈজ্ঞানিক কর্মকর্তা আব্দুল্লাহ  আল ইমরানের উপরে হামলার বিষয়ে ঘটনাটি তদন্তনাধীন আছে।   

 ফরিদপুর নদী গবেষণা ইনস্টিটিউটের উর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা ও ব্যাম্বো ব্যান্ডেলিং প্রকল্প পরিচালক আবদুল্লাহ  আল ইমরানের উপর হামলার তীব্র নিন্দা জানিয়েছে ফরিদপুর নদী গবেষণা ইনস্টিটিউটের কর্মকর্তা - কর্মচারীরা । 

মন্তব্য ( ০)





  • company_logo