• সমগ্র বাংলা
  • লিড নিউজ

আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও করলে আ'লীগ বসে থাকবে না :  ওবায়দুল কাদের

  • সমগ্র বাংলা
  • লিড নিউজ
  • ২৮ নভেম্বর, ২০২২ ২০:০৪:৫২

ছবিঃ সিএনআই

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর: তারেক রহমান থেকে দূরে থাকতে হবে,এবার  নির্বাচনে খেলা হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।  আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও করলে আওয়ামীলীগ বসে থাকবে না।

জামালপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। তিনি জামালপুর জেলা আওয়ামীলীগের সভাপতি হিসাবে এডভোকেট বাকি বিল্লাহ ও   বাবু বিজন কুমার চন্দকে সাধারণ সম্পাদক হিসাবে ঘোষণা করেন। 

সোমবার (২৮ নভেম্বর)  জামালপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বাষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। জামালপুর জিলা স্কুল মাঠে দুপুর ২ টায় শুরু হওয়া সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। জামালপুর জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট বাকি বিল্লাহর সভাপতিত্বে  এবং জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরীর সঞ্চালনায়    প্রধান অতিথি হিসাবে উপস্থিত আছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ।বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক  বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক   মির্জা আজম এমপি, বাবু অসিম কুমার উকিল,শফিউল আলম চৌধুরী নাদেল,মারুফা আক্তার পপি সহ অন্যন্য কেন্দ্রীয় পর্যায়ের  শীর্ষ নেতারা সম্মেলনে উপস্থিত ছিলেন । 

প্রধান অতিথির বক্তব্যে কাদের আরও বলেন কারবালায়ও শিশু হত্যা হয়নি, নারী হত্যা হয়নি। কিন্তু পঁচাত্তরে অবলা নারী ও শিশুকেও হত্যা করা হয়েছে। এরপর জয়বাংলা নিষিদ্ধ করা হয়,৭ মার্চের ঐতিহাসিক ভাষণ নিষিদ্ধ করা হয়, মুক্তিযুদ্ধের মূল্যবোধও নিষিদ্ধ হয়ে যায়। আর এসবের হোতা খন্দকার মোশতাকের প্রধান সেনাপতি জিয়াউর রহমান।

সম্মেলনকে কেন্দ্র করে আওয়ামী লীগের নেতা-কর্মীদের মাঝে উৎসবমূখর পরিবেশ বিরাজ করছে।নৌকার আদলে বড় মঞ্চ বানানো হয়েছে জেলা স্কুল মাঠে।

সম্মেলনে স্থলে জেলার প্রায় সব এলাকা থেকে দলে দলে নেতাকর্মীরা সম্মেলনে যোগ দিয়ে জনসমুদ্রের সৃষ্টি হয়। এই সম্মেলনে লক্ষাধিক মানুষের সমাগম ঘটছে বলে মনে করছেন আওয়ামীলীগের নেতা কর্মীরা।

মন্তব্য ( ০)





  • company_logo