• জাতীয়

রাজধানীর খিলগাঁওয়ে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

  • জাতীয়
  • ২৭ নভেম্বর, ২০২২ ১৬:২১:৩৫

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ রাজধানীর খিলগাঁও থানার দক্ষিণ বনশ্রীর মেরাদিয়া এলাকায় কবিতা (২১) নামে এক এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।

রোববার (২৭ নভেম্বর) দুপুর ২টা ৪০ মিনিটে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কবিতার স্বামী সোহাগ মিয়া বলেন, এক মাস আগে একটি আত্মহত্যার ঘটনা দেখে সে ভয় পায়। এরপর থেকে তার জ্বর এবং কয়েক দিন ধরে মাথাব্যথা। আমি একটি বাসায় নিরাপত্তাকর্মী হিসেবে কাজ করি। পরিবার নিয়ে ওই বাসায় থাকি। দুপুর ২টার দিকে আমি তার জন্য একটি ডাব কিনে বাসায় এসে দেখি ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। দ্রুত আমি তাকে নামিয়ে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আমার সঙ্গে তার কখনোই কোনো বিষয় নিয়ে মনোমালিন্য হয়নি। কেন সে গলায় ফাঁস দিয়ে এ কাজটি করল কিছুই বুঝতে পারছি না। ছয় মাস আগে আমাদের বিয়ে হয়েছে।

এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, দক্ষিণ বনশ্রী থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় এক নারীকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহটি হাসপাতালে জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo